স্টার এলইডি কোম্পানির শো-রুম উদ্বোধন

122

স্টার এল.ই.ডি কোম্পানির সিইও মশিউর রহমান বলেন, দেশের বিদ্যুৎ হ্রাসে বিশেষ অবদান রাখার জন্য উত্তর কোরিয়ার কারিগরী সহয়তায় চট্টগ্রাম ও দেশের প্রথম এল.ই.ডি লাইট প্রস্তুতকারী প্রতিষ্ঠান নগরীর সাগরিকা শিল্পঞ্চাল এলাকায় গত ২ বছর ধরে বিভিন্ন মানের প্রায় ৪০টি পণ্য বাজারে বিপণন করে আসছে ইতিমধ্যে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান ক্লিপটন গ্রুপ, আই.টি.এল, সেলিম এন্ড বাদার্স, সানকো বিডি, রিলাইন্স, ড্রেসাস লি., বেঙ্গল, সেনফেটিক ফাইভার, রিলাইন্স বক্স, সুমেটালস লি. দেশের বাহিরে ভারত ও উত্তর কোরিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়ে চাহিদা মোতাবেক সরবরাহ করে আসছে।
স্টার এল.ই.ডি ব্যবহার করে কোম্পানি ইতিমধ্যে বেশ সুনাম অর্জন করেছে। এই সুনাম অর্জনকে ধরে রেখে আগামীতেও কোম্পানির সকল কর্মকর্তা কর্মচারী ও কারখানার শ্রমিকরা অত্যন্ত দক্ষতার সাথে ন্যায় ও সততা নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে। এবং সাধারণ গ্রাহকদের কাছে আরো দ্রæত সেবা দেওয়ার লক্ষ্যে নগরীর প্রাণকেন্দ্রে এ শো-রুমের যাত্রা শুরু হয়েছে এবং দেশের বিভিন্নস্থানে আরো শো-রুম করা হবে। নগরীর সাগরিকা বিসিক শিল্পাঞ্চল এলাকাস্থ বাংলাদেশ ও উত্তর কোরিয়ার কারিগরি সহযোগিতায় ২০১৬ সালে প্রতিষ্ঠিত দেশের প্রথম এল.ই.ডি লাইট প্রস্তুতকারী স্টার এল.ই.ডি কোম্পানী লিমিটেড এর নন্দনকানন জে.কে টাওয়ার শো-রুমের উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও মশিউর রহমান এ আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম আওয়ামী যুবলীগ সদস্য আবু বক্কর ছিদ্দিক, বাংলাদেশ মটর পাটর্স ব্যবসায়ি সমিতির সেক্রেটারি সায়েদ উমর ফারুক, ঝাউতলা বাজার বিপনী বিতান কেন্দ্রের পরিচালক শেখ হাবিবুর রহমান বাবু, জে.কে গ্রæপ এর সিনিয়র ম্যানেজার সালেক আহমেদ, হাসান এন্টারপ্রাইজের মো. হাসান, মেসার্স মিরসরাই ইলেকট্রিক এর এস এম জয়নাল আবেদীন মিলন, আওয়ামী লীগ নেতা আবদুল হান্নান হীরা, কোম্পানির সহকারী ম্যানেজার মো. রেজাউল করিম, মার্কেটিং কর্মকর্তা মো. মামুনুর রশিদ, ব্যবসায়ী উন্নয়ন কর্মকর্তা মো. ওসমান গণী সাগর, কর্পোরেট মার্কেটিং কর্মকর্তা মো. রওশন মিয়া, সেল্স কর্মকর্তা মো. সরোয়ার, নয়ন আইস, মো. আবু বক্কর ছিদ্দিক, আরিফ হোসেন, মো. আসলাম উদ্দিন ফাহিম সহ চট্টগ্রামের ব্যবসায়ী নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে কোম্পানির সফলতা ও উন্নয়ন বৃদ্ধি কামনায় বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন, মুসাফিরখানা শাহি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা কাজী জোবায়ের হোসাইন। বিজ্ঞপ্তি