স্কুলের ল্যাপটপ প্রজেক্টর চুরি গ্রেপ্তার ৩

25

নগরীর লাভ লেইন এলাকার একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ল্যাপটপ-নোটপ্যাড ও প্রজেক্টর চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চুরি যাওয়া সামগ্রীগুলো গত বুধবার দিনভর অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে বলেও গতকাল বৃহস্পতিবার জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।
গ্রেপ্তার তিনজন হলেন লাভ লেইন এলাকার বাসিন্দা জাকির হোসেন (৩১), নূর আহম্মদ সড়কের নাহিয়ান উল হক খান (২৭) এবং চোরাই পণ্যের ক্রেতা মজিবুর রহমান।
সিএমপির কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ২৮ জানুয়ারি রাতে ভেন্টিলেটর ভেঙে সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুল থেকে ল্যাপটপসহ অন্যান্য সরঞ্জাম চুরি করে জাকির হোসেন। বুধবার বিকেলে জাকিরকে আউটার স্টেডিয়াম এলাকা থেকে গ্রেপ্তারের পর সে চুরির কথা স্বীকার করে জানায়, চোরাই পণ্য সে বিক্রির জন্য নাহিয়ানকে দিয়েছে। এরপর নূর আহম্মদ সড়কের বাসা থেকে নাহিয়ানকে গ্রেপ্তার করা হয়। নাহিয়ান পুলিশকে বলেন, চুরি করা সরঞ্জাম তিনি জুবিলি রোডে সিডিএ মার্কেটের ব্যবসায়ী মজিবুর রহমানের কাছে বিক্রি করেছেন। এর ভিত্তিতে পুলিশ মজিবুরের কাছ থেকে দু’টি ল্যাপটপ, একটি প্রজেক্টর ও একটি নোটপ্যাড উদ্ধার করে বলে জানান ওসি।
তিনি বলেন, চুরির ঘটনায় সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা বদরুন নেছা যে মামলা করেছেন, তাতে তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। খবর বিডিনিউজের