সৌহার্দ্যরে নান্দনিক নগরী গড়তে নৌকায় ভোট দিন

22

 

নগরীর পশ্চিম বাকলিয়া, উত্তর ও দক্ষিণ পাঠানটুলী এবং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
এ সময় তিনি জনসাধারণ এবং ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানান। একই সাথে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি অনুরোধ জানান।
রেজাউল করিম বলেন, চট্টগ্রামের মানুষ উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিতে জোটবদ্ধ। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে। চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে একদিকে দলমত নির্বিশেষে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনগুলো মেয়র পদে আমাকে ও নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে যাচ্ছেন। অপরদিকে একটি দল মিথ্যে ও ভিত্তিহীন অজুহাত তুলতে শুরু করেছে। গণবিচ্ছিন্ন দলটি জনরায়ে বিশ্বাসী নয়, তারা নির্বাচন চায় না। বারবার তারা নির্বাচনে প্রার্থী হয়েও জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে অশান্তি সৃষ্টির পায়তারা করে।
তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, উন্নয়নের যাদুকর, বিশ্বনন্দিত নেত্রী, বঙ্গবন্ধু তনয়া আমার সাথে আছেন। আমি মেয়র নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, সততা, নিষ্ঠা, শ্রম ও মেধা দিয়ে প্রিয় চট্টগ্রামকে শান্তি, সৌহার্দ্যের স্বাস্থ্যকর, নান্দনিক ও আধুনিক চট্টগ্রাম হিসেবে গড়ে তুলবো- ইন্শাআল্লাহ্।
তিনি বলেন, চট্টগ্রামবাসীর নাগরিক সমস্যা সমাধানে আমি আন্দোলন করেছি। সমস্যা সমাধানে নানা মাধ্যমে পরামর্শ দিয়েছি। আমি জানি চট্টগ্রামের কোথায় কী সমস্যা আছে। সমম্বিত প্রয়াসে সমস্যাগুলো সমাধানে কাজ করার ইচ্ছে, উদ্যম ও সৎ সাহস আমার আছে। আমি আপনাদের সহযোগিতা চাই, নৌকা প্রতীকে আপনাদের রায় চাই।
গণসংযোগে আরও অংশ নেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, উপদেষ্টা শেখ মোহাম্মদ ইসহাক, সাংগঠনিক সম্পদাক নোমান আল মাহমুদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহাবুবুল হক মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য দোস্ত মোহাম্মদ, কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও মো. জাবেদ, আওয়ামী লীগের জাহাঙ্গীর চৌধুরী, আলী বক্স, কাউন্সিল প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, এমএ হান্নান, আসিফ খান, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জাহেদা বেগম পপি, শাহীন আক্তার রোজী, জিন্নাত আরা বেগম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মান্নান ফেরদৌস প্রমুখ।
সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, চসিক নির্বাচনে যদি কেউ অশান্তি তৈরি করতে চায়, সন্ত্রাস নৈরাজ্যের পথে হাঁটতে চায়, তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন।
তিনি ভোটারদের অনুরোধ করে বলেন, সবাই ভোটকেন্দ্রে আসবেন। স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে রেজাউল ভাইকে জয়ী করবেন। বিজ্ঞপ্তি