সোনাক্ষীকে খুঁজছে পুলিশ

35

বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগের খবর অনেকেরই জানা। এক ব্যক্তির ২৪ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন তিনি। ভারতের মুরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা গেল বছর অভিযোগ করেছিলেন, তার অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও হাজির হননি সোনাক্ষী। এর জন্য এই নায়িকাকে ২৪ লাখ টাকা পরিশোধ করা হয়েছিল আগেই।
দিল্লির একটি অনুষ্ঠানে যাওয়ার কথা দিয়েও পরে আর এই অনুষ্ঠানে যোগ দিবেন না বলে জানান সোনাক্ষী। এরপর দাবাং গার্লের বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করেছিলেন প্রমোদ শর্মা। তারই তদন্তে বৃহস্পতিবার মুরাদাবাদ পুলিশ গিয়ে হাজির হলো মুম্বাইয়ে সোনাক্ষী সিনহার বাড়িতে। তবে সেই সময় বাড়িতে ছিলেন না সোনাক্ষী সিনহা। কয়েক ঘণ্টা অপেক্ষা করার পর পুলিশ ফিরে আসে। শুক্রবার আবারও পুলিশ সোনাক্ষীর বাড়িতে যাবে বলে জানা গেছে।
এই নায়িকার মুখপাত্র দাবি করেন, সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই মামলা করা
হয়েছে। ওই ব্যাক্তি বলেন ‘৯ বছরের কেরিয়ারে সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। এই লোকটা যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন।’ প্রসঙ্গত, সোনাক্ষী সিনহার প্রথম ছবি ছিল ‘দাবাং’ আর প্রথম নায়ক সালমান খান। বলিউডে ঝড় তুলেই তার উপস্থিতি জানান দিয়েছিলেন। চলচ্চিত্রে তার অভিষেক রীতিমতো রাজকীয়ভাবেই হয়। এরই মধ্যে বলিউডে তার জায়গাটাও বেশ পাকাপোক্ত হয়ে গেছে। এরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করে চমক দেখিয়েছেন এই নায়িকা। শিগগিরই দাবাং থ্রি ছবির শুটিং শুরু করবেন তিনি।