সেমিতে কোতোয়ালী পাহাড়তলী ও আনোয়ারা

33

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের দ্বিতীয় দিনে উভয় বিভাগের ২টি করে খেলা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে চট্টগ্রাম বন্দরস্থ শহীদ প্রকৌশলী সামশুজ্জামান স্টেডিয়ামে সকালে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপের খেলায় আনোয়ারা ৮-০ গোলের বড় ব্যবধানে কর্ণফুলী উপজেলাকে এবং মহানগরের পাহাড়তলী থানা ৭-০ গোলে ডবলমুরিং থানাকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।
আনোয়ারা উপজেলার পক্ষে মিলি ও আফসানা হ্যাটট্রিক করেন। অন্যদের মধ্যে তানজিলা ও ফাহিমা ১টি করে গোল করেন। অন্যদিকে পাহাড়তলী থানার পক্ষে হ্যাটট্রিক করেন তাসফিয়া। এছাড়া মৌসুমি ২টি, মাহাদিয়া ও ফাতেমা ১টি করে গোল করেন। বিকেলে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপে কোতোয়ালী আবদুর রহমানের এক মাত্র গোলে চান্দগাঁও থানাকে এবং পাহাড়তলী মেহেদী হাসানের গোলে ডবলমুরিং থানাকে পরাজিত করে শেষ চারে খেলা নিশ্চিত করে।
আজ বঙ্গবন্ধু গোল্ডকাপে উত্তর অঞ্চলের সীতাকুন্ড-মিরসরাই উপজেলা (বিকেল ৩টা), রাউজান-রাঙ্গুনিয়া উপজেলা (বিকেল ৪টা) এবং বঙ্গমাতা গোল্ডকাপে সীতাকুন্ড-মিরসরাই উপজেলা (সকাল ৯টা ৩০) ও রাউজান-রাঙ্গুনিয়া উপজেলা (সকাল ১১টা ৩০) পরস্পরের প্রতিদ্ব›িদ্বতা করবে।