সৃজিতের সঙ্গে প্রেম শুধু সিনেমা চলাকালীন : স্বস্তিকা

78

কলকাতার অন্যতম হট সেনসেশন স্বস্তিকা মুখার্জী। পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে এক সময় দারুণ চর্চা হতো। আালোচনা চলতো ধুমছে। মাঝখানে বাংলাদেশি তারকা জয়া আহসান ঢুকে পড়ায় সেই আলোচনায় সাময়িক বিরতি পড়েছিল। মাস খানেক ধরে আবার ফিরে এসেছে সৃজিত ও স্বস্তিকাকে নিয়ে সেই পুরনো আলোচনা।
সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত ‘কিয়া অ্যান্ড কসমস’। নতুন এই ছবি নিয়ে আলোচনা করতে একটি সাক্ষাৎকারে হাজির হতে হয়েছিল নায়িকাকে। কিন্তু সেখানে ছবির আলোচনার পাশাপাশি তাকে প্রশ্ন শুনতে হয় সৃজিতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বিষয়েও। বাধ্য মেয়ের মতো সে প্রশ্নের উত্তরও দিতে হয়।সাক্ষাৎকারে স্বস্তিকাকে প্রশ্ন করা হয়, ‘শাহজাহান রিজেন্সি’ ছবির পর সৃজিতের সঙ্গে তার প্রেম নাকি আবার ফিরে এসেছে। জবাবে অভিনেত্রী বলেন, ‘প্রেম কি হাওয়ার মতো যে হুশ করে চলে যাবে আবার ফিরে আসবে। ‘শাহজাহান রিজেন্সি’র পর তো সৃজিত অন্য নায়িকা নিয়ে বেড়াতে গিয়েছিল। ওর সঙ্গে প্রেম শুধু সিনেমা চলাকালীন ছিল।’
প্রসঙ্গত, ‘শাহজাহান রিজেন্সি’ ছবিটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জী। আর সেখানে নায়িকা হিসেবে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জী। এই চরিত্রে প্রথমে বাংলাদেশি নায়িকা জয়া আহসানের অভিনয় করার কথা ছিল। কিন্তু কথাবার্তা চূড়ান্ত হওয়ার পরেও শেষ মুহূর্তে সরে দাড়ান জয়া। এরপরই সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’তে ঢুকে পড়েন তার পুরনো প্রেমিকা স্বস্তিকা।