সুপার ওভার রোমাঞ্চে চিটাগাং ভাইকিংসের জয়

66

বিপিএলের ইতিহাসে প্রথমবারের মতো সুপার ওভার হলো শনিবার। এই সুপার ওভারের ম্যাচে খুলনা টাইটান্সকে হারাল চিটাগং ভাইকিংস। সুপার ওভারে প্রথমে ব্যাট করতে নেমে এক উইকেটে ১১ রান করে চিটাগং। পরে খুলনা ব্যাটিংয়ে নেমে এক উইকেটে ১০ রান করতে সক্ষম হয়। ফলে সুপার ওভারে এক রানের জয় নিয়ে মাঠ ছাড়ে মুশফিকুর রহিমের দল। তিন ম্যাচ খেলে মুশফিকদের এটি দ্বিতীয় জয়। আর চার ম্যাচ খেলে খুলনার এটি চতুর্থ হার।
বাংলাদেশ প্রিমিয়ার লিগে শনিবার মিরপুরে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ম্যাচটিতে খুলনা টাইটান্সের দেয়া ১৫২ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫১ রান করে চিটাগং ভাইকিংস। দলের পক্ষে ৩৪ বলে ৪১ রান করেন ইয়াসির আলী। ২৬ বলে ৩৪ রান করেন অধিনায়ক মুশফিকুর রহিম। ১৩ বলে ২৩ রান করেন রব্বি ফ্রাইলিঙ্ক। খুলনা টাইটান্সের পক্ষে কার্লোস ব্র্যাথওয়েট ও শরিফুল ইসলাম ২টি করে এবং তাইজুল ইসলাম, আরিফুল হক ও জুনায়েদ খান ১টি করে উইকেট শিকার করেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে খুলনা টাইটান্স। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন ডেভিড মালান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যদের মধ্যে ২০ রান করেন ওপেনার জুনায়েদ সিদ্দিক। অপর ওপেনার পল স্টার্লিং করেন ১৮ রান। চিটাগং ভাইকিংসের পক্ষে সানজামুল ইসলাম ২টি, রব্বি ফ্রাইলিঙ্ক, নাঈম হাসান, খালেদ আহমেদ ও আবু জায়েদ রাহি ১টি করে উইকেট শিকার করেন।