সীতাকুন্ডে সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে গেছে আট বাড়ি

51

সীতাকুন্ডের ভাটিয়ারিতে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ৮টি ভাড়া ঘর পুড়ে গেছে। গতকাল সোমবার সকালে ভাটিয়ারি স্টেশনের পশ্চিম পাশে মান্নান স্টিল সংলগ্ন নাজেরের ভাড়া ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা যায়, ভাটিয়ারি স্টেশনের পশ্চিম পাশে মান্নান স্টিল সংলগ্ন নাজেরের ভাড়া ঘরে ভাড়াটিয়ার রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে এ আগুন পুরো ভাড়া ঘরে সম্প্রারিত হয়ে ৮টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে কুমিরা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঘরের মালিক নাজের জানান, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে সব ঘর পুড়ে যায়। ফায়ার সার্ভিস এসে পাশর্^বর্তী ঘরগুলো আগুন থেকে রক্ষা করেন। আগুনে আমার ঘর আর ভাড়াটিয়ার আসবাবপত্রসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ বিষয়ে সীতাকুন্ডের কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ হারুন পাশা বলেন, আমরা আগুনের বিষয়টি শোনার সাথে সাথে ঘটনাস্থলে যাই। কিন্তু সিলিন্ডার গ্যাসের আগুন হওয়ায় ভাড়া ঘরগুলো রক্ষা করা সম্ভব হয়নি। তবে পাশর্^বর্তী ঘরগুলো আমরা রক্ষা করতে পেরেছি।