সীতাকুন্ডে সাংসদ দিদারুল আলমকে বাড়বকুন্ড আ.লীগে ফুলেল শুভেচ্ছা

47

একাদশ সংসদ নির্বাচনে সীতাকুন্ড আসনে দুই লক্ষাধিক ভোটের ব্যবধানে পুণরায় সাংসদ নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাড়বকুন্ড আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল সকালে নেতাকর্মীরা সাংসদের বাসভবনে গিয়ে বিভিন্ন সংগঠনের লোকজন এ ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।
সীতাকুন্ড ডিগ্রি কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আফাজ উদ্দিন, ভাইস প্রিন্সিপাল মোহাম্মদ মুসা,ষ্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক শাহারিয়ার চৌধুরী, প্রফেসর সাইফ্দ্দুীন মোরশেদ, কিশোরয়ার বেদারোল আলম, সুবীর কান্তি নাথসহ প্রমুখ।
উপজেলা শ্রমিকলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়ার প্রাক্কালে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের ভরপ্রাপ্ত সভাপতি ও হাফিজ জুট মিলস্ সিবিএ সাধারণ সম্পাদক মো. মাহবুব আলম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. নিজাম উদ্দিন প্রমুখ।
বাড়বকুন্ড আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন মোরশেদ, খোরশেদ আলম, আবুল কাশেম চৌধুরী, জামশেদ রহমান, মামুন, দেলোয়ার, ইউপি সদস্য নাছির উদ্দিন সেলিম প্রমুখ। গত ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ সীতাকুন্ড (পাহাড়তলী-আকবরশাহ আংশিক) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করেন দিদারুল আলম।
নির্বাচনে তিনি ২৬৯৮৮৯ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত সাংসদ নির্বাচিত হন। এতে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী আসলাম চৌধুরী ধানের শীষ প্রতীকে ২৯৪০৭ ভোট প্রাপ্ত হন।