সীতাকুন্ডে মামুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

19

বিএনপির নেতৃত্বধীন ঐক্যফ্রন্ট আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে না আসা এবং সরকার দলীয় কোন প্রার্থী না থাকায় সীতাকুন্ড উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এস.এম আল মামুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত বুধবার জেলা পরিষদ রিটার্নিং অফিসে এস.এম আল মামুনের মনোনয়ন বৈধ ঘোষণার পর বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।
এ বিষয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি প্রথমে ধন্যবাদ জানায় আমাকে সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের নৌকা প্রতীকের একক প্রার্থী ঘোষণা করায়। একইভাবে স্থানীয় সাংসদ, পৌর মেয়র ও স্থানীয় চেয়ারম্যান ও নেতাকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীতে আমি স্থানীয় সাংসদ ও নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন-২০২১ বাস্তবায়নে নিরলস কাজ করে যাবো।
সীতাকুন্ডে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন ফরম জমা দেন। সকলের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন চট্টগ্রাম জেলা রিটার্নিং অফিসার।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় বলেন, যেহেতু এস.এম আল মামুনই একক উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেহেতু উনি একক। তবে ২৮ তারিখের আগে আমি বলতে পারবো না উনি চেয়ারম্যান নির্বাচিত। কারণ উনি এই সময়ের মধ্যে মনোনয়ন প্রত্যাহারও তো করতে পারেন। আর পুরুষ ভাইস চেয়ারম্যান ৪ জনই বৈধ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জনই বৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নিং অফিস।