সীতাকুন্ডে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

2

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় রফিকুল ইসলাম (৫০) নামে এক চা দোকানদারকে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার রাত সাড়ে দশটায় মুরাদপুর দক্ষিণ রহমত নগর সিরাজ ভুইয়ার রাস্তার মাথা এলাকা থেকে সীতাকুন্ড মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। রফিকুল ইসলাম একই এলাকার আব্দুল বারি হাজী বাড়ির মৃত নোয়া মিয়ার পুত্র।
জানা যায়, গত রবিবার রাত সাড়ে ৯টায় উক্ত স্কুলছাত্রী (১০) বাড়ি থেকে পার্শ্ববর্তী তার বাবার দোকানে যাচ্ছিল। এসময় রাস্তায় কেউ না থাকার সুযোগে চা দোকানদার রফিক মেয়েটির গতিরোধ করে মুখ চেপে ধরে তার দোকানের ভিতর ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে কাপড় খুলে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা চালায়। তখন পাশ দিয়ে দুই যুবক হেটে যাওয়ার সময় বিষয়টি বুঝতে পেরে মেয়েটির মাকে ঘটনাস্থলে নিয়ে আসে। তখন গ্রামের লোকজন জড়ো হয়ে তাকে ঘিরে ফেলে এবং গণপিটুনি দেয়। পরে পুলিশ গিয়ে আসামি ও ভিকটিমকে থানায় নিয়ে আসেন। রাতেই ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সীতাকুন্ড মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।
সীতাকুন্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ১০ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় আসামি চা দোকানদার রফিকুল ইসলামকে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে অভিযুক্ত আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। আমরা আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।