সীতাকুন্ডে দাঁড়ানো ট্রাককে মিনিবাসের ধাক্কা, আহত ৭

18

সীতাকুন্ডের ছোট কুমিরায় বাইপাস এলাকায় সিমেন্টবাহী একটি দাঁড়ানো ট্রাককে একটি মিনিবাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসে থাকা সাতজন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন শাহানাজ বেগম (৩০), নাছির উদ্দিন (৩৫), আব্দুর শাকুর (৩৮), মো. তাহের (৫৫), মো. আয়ুব আলী (৫৫), তানজু চৌধুরী (৩৫) ও মো. ওমর ফারুক (২৪)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহাসড়কের ছোট কুমিরা ফুট ওভার ব্রিজের নিচে দাঁড়ানো একটি সিমেন্টবাহী ট্রাককে পেছন থেকে একইমুখী ১৭নং চট্টমেট্টো (জ) ১১-২১৮৮ মিনিবাসটি সজোরে ধাক্কা দেয়। এতে মিনিবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ বাসে থাকা সাত যাত্রী আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে চালক, সহকারী ও নারীসহ ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে আহতদের মধ্যে চালকসহ দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কুমিরা ফাঁড়ির হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছি। পরে শুনেছি দুইজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আমরা গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে আসি।