সীতাকুন্ডে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু

20

সীতাকুন্ডে বিল্ডিং কন্সট্রাকশনের কাজ করার সময় ছাদ থেকে পড়ে মো. আল-আমিন (২২) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার পৌরসভাধীন ৫নং ওয়ার্ড দক্ষিণ মহাদেবপুর এলাকার চৌধুরীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল-আমিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার আবদুল মালেকের পুত্র।
সূত্র জানায়, সীতাকুন্ড পৌরসদর ৫নং ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকার ফায়ার সার্ভিসের চট্টগ্রাম আগ্রাবাদ শাখার উপ-পরিচালক মো. জসিম উদ্দিনের তৃতীয় তলায় বিল্ডিং কন্সট্রাকশনের কাজ করছিল মিস্ত্রিরা। দুপুরের দিকে অসাবধানতাবশত কাজ করার সময় আল আমিন বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে মাটিতে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়ে পড়ে। পরে বাড়িতে থাকা লোকজন ও অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সীতাকুন্ড মডেল থানার উপ-পরিদর্শক সাইফ উদ্দিন মো. শাওন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফায়ার সার্ভিস কর্মকর্তা জসিম উদ্দিনের বিল্ডিংয়ের কাজ করতে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে গেলে তার মৃত্যু হয়। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।