সীতাকুন্ডে গৃহবধূর আত্মহত্যা

46

সীতাকুন্ডে বাক প্রতিবন্ধী মিতা রানী নাথ (২১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার সীতাকুন্ড পৌরসদর কলেজ রোডস্থ প্রেমতলা এলাকার লিটন কবিরাজের বাড়িতে এ ঘটনা ঘটে।
ওই গৃহবধূ বাড়বকুন্ড পিএইচপি ছারার কান্দি এলাকার বাক প্রতিবন্ধী সজল দেব নাথের স্ত্রী। স্বামী সজল সীতাকুন্ডের কলেজ রোডে (টেইলারিং) দর্জির দোকানে কাজ করেন। এই সুবাধে তারা লিটন কবিরাজের বাড়িতে প্যারালাইসেস রোগী শশুরকে নিয়ে ভাড়া বাসায় থাকেন।
সীতাকুন্ড মডেল থানার উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, রাত সাড়ে আটটার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সূত্র জানায়, সোমবার দুপুরে দিকে ভাত খাওয়ার সময় স্বামীর সাথে পারিবারিক কথা কাটাকাটি হয় স্ত্রী মিতা রানী নাথের। এরপর স্বামী সজল তার কাজে দর্জির দোকানে চলে যায়। সন্ধ্যার দিকে বাসায় এসে ঘরে স্ত্রীকে ডাকাডাকি করে কোন সাড়া-শব্দ না পেয়ে নিজ ঘরে গিয়ে দেখতে পাই স্ত্রী সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছেন। পরে প্যারারাইসিস রোগী পিতাকে ও প্রতিবেশী ভাড়াটিয়াকে ডেকে ঝুলন্ত গৃহবধুকে নিয়ে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
সীতাকুন্ড মডেল থানার ওসি তদন্ত মো. শামীম শেখ বলেন, স্ত্রী ও স্বামী দুজনই বাক প্রতিবন্ধী। আমরা গৃহবধূর লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে আসলে মৃত্যুর সঠিক কারণ জানতে পারবো।