সিলেট সিক্সার্সে আরও দুই বিদেশি

47

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মেগা টুর্নামেন্ট শুরু হতে আর মাত্র অল্প কদিন বাকি। এরই মধ্যে নিজেদের দল গুছিয়ে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বিপিএলের দল সিলেট সিক্সার্স সবশেষ নিয়ে এসেছে দক্ষিণ আফ্রিকার তারকা স্পিনার ইমরান তাহির এবং পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে। বিশ্ব ক্রিকেটে ইমরান তাহির পরিচিত নাম। আন্তর্জাতিক ঘরানায় ২০ টেস্ট, ৯১ ওয়ানডে আর ৩৭ টি-টোয়েন্টিতে এই রিস্ট স্পিনার নিয়েছেন ২৭০ উইকেট। ২৩১ টি-টোয়েন্টিতে এই প্রোটিয়া স্পিনারের দখলে আছে ২৭৬ উইকেট। দুইবার নিয়েছেন পাঁচটি করে উইকেট। পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ সা¤প্রতিক সময়ে আছেন দারুণ ফর্মে। দক্ষিণ আফ্রিকার মানসি সুপার লিগ টি-টোয়েন্টিতে খেলেছেন কেপটাউন ব্লিটজের জার্সিতে। পাকিস্তানের জাতীয় দলে তিনটি টেস্ট, ১৪টি ওয়ানডে আর ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন নওয়াজ। হোম ভেন্যুতে এই কুমিল্লার বিপক্ষে ১৫ জানুয়ারি ঘরের মাঠে নামবে সিলেট সিক্সার্স।
সিলেট সিক্সার্স: দেশি ক্রিকেটার: লিটন কুমার দাস (আইকন), নাসির হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, তৌহিদ হৃদয়, নাবিল সামাদ, এবাদত হোসেন চৌধুরী, অলক কাপালি, জাকির আলী, মেহেদী হাসান রানা।
বিদেশি ক্রিকেটার: সোহেল তানভীর (পাকিস্তান), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), স›দ্বীপ লামিচানে (নেপাল), ফ্যাবিয়ান অ্যালেন (ওয়েস্ট ইন্ডিজ), মোহাম্মদ ইরফান (পাকিস্তান), গুলবাদিন নাইব (আফগানিস্তান), আন্দ্রে ফ্লেচার (ওয়েস্ট ইন্ডিজ), প্যাট ব্রাউন (ইংল্যান্ড), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা) এবং মোহাম্মদ নওয়াজ (পাকিস্তান)।