সিম্ফনির নতুন স্মার্টফোন জেড২০ সিম্ফনি বাজারে অবমুক্ত করলো নতুন একটি স্মার্টফোন। গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে সিম্ফনির প্রধান কার্যালয়ে এ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এডিসন গ্রæপের চেয়ারম্যান আমিনুর রশীদ ও প্রধান বিক্রয় কর্মকর্তা এম এ হানিফ। আমিনুর রশিদ বলেন, গ্রাহকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে সিম্ফনি। এরই ধারাবাহিকতায় আমরা নতুন নতুন প্রযুক্তির সেট বাজারে নিয়ে আসছি। অনুষ্ঠানে জানানো হয়, অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম চালিত জেড২০ সেটে রয়েছে ৬ দশমিক ২৬ ইঞ্চি এইচডিপ্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস, সঙ্গে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এতে আরও আছে ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র্যাম, ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ- যা ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর ব্যাক ক্যামেরার একটি ১৩ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেলের। এছাড়া আছে ৮ মেগাপিক্সেল’র ফ্রন্ট ক্যামেরা। আর ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এর দাম ৮ হাজার ৯৯০ টাকা।

67

সিম্ফনির নতুন স্মার্টফোন জেড২০

সিম্ফনি বাজারে অবমুক্ত করলো নতুন একটি স্মার্টফোন। গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে সিম্ফনির প্রধান কার্যালয়ে এ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এডিসন গ্রæপের চেয়ারম্যান আমিনুর রশীদ ও প্রধান বিক্রয় কর্মকর্তা এম এ হানিফ।
আমিনুর রশিদ বলেন, গ্রাহকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে সিম্ফনি। এরই ধারাবাহিকতায় আমরা নতুন নতুন প্রযুক্তির সেট বাজারে নিয়ে আসছি।
অনুষ্ঠানে জানানো হয়, অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম চালিত জেড২০ সেটে রয়েছে ৬ দশমিক ২৬ ইঞ্চি এইচডিপ্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস, সঙ্গে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।
এতে আরও আছে ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র্যাম, ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ- যা ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর ব্যাক ক্যামেরার একটি ১৩ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেলের। এছাড়া আছে ৮ মেগাপিক্সেল’র ফ্রন্ট ক্যামেরা। আর ব্যাটারি ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এর দাম ৮ হাজার ৯৯০ টাকা।