সিনেমা নয় সত্যি : প্রিয় তারকার ডাকে কোমা থেকে ফিরলেন তরুণী!

25

সিনেমার গল্পের মতো শোনালেও, পুরো ঘটনাটাই বাস্তব। যেখানে মূল চরিত্র ইতালিয়ান ক্লাব রোমার ১৯ বছর বয়সী সমর্থক ইলিয়েনা এবং তার জ্ঞান ফেরানোর নায়ক রোমার কিংবদন্তি ফুটবলার ফ্রান্সিস্কো টট্টি। প্রায় নয় মাস আগে ডিসেম্বর মাসে এক রাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন ইলিয়েনা। সেই দুর্ঘটনার পর থেকে কোমায় চলে যান ইলিয়েনা, ঘটনাস্থলেই প্রাণ হারান তার বন্ধু মার্টিনা।
রোমার সমর্থক হলেও লাজিও নারী ফুটবল দলের নিয়মিত সদস্য ইলিয়েনা। দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে রোমের জেমেলি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কোনো চিকিৎসাই সুফল দিতে পারছিল না। দীর্ঘ ৯ মাসের জন্য কোমায় চলে যান ইলিয়েনা।এই সমর্থকের খবর পান পুরো ক্যারিয়ার রোমায় কাটানো টট্টি। তিনি ইলিয়েনার উদ্দেশ্যে শুভকামনা জানিয়ে পাঠান একটি ছোট্ট ভিডিওবার্তা।
যেখানে টট্টি বলেন, ‘হার মেনো না ইলিয়েনা। তুমি জিতবে। আমরা তোমার সঙ্গেই আছি।’ হয়তো নিশ্চিতভাবেই চিকিৎসা বিজ্ঞানের কোনো কারণ রয়েছে, তবে টট্টির এই ভিডিওবার্তার পরই প্রথমবারের মতো সাড়া দেন ইলিয়েনা। যা দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েছেন তার বাবা-মা। এখন তারা চাইছেন, একবারের জন্য হলেও যেনো ইলিয়েনাকে দেখে আসেন টট্টি।