সিডিএ নিউ চান্দগাঁও আবাসিকে মাদক ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ

111

চট্টগ্রামের বহদ্দারহাট সিডিএ নিউ চান্দগাঁও আ/এ, কল্যাণ সমিতির উদ্যোগে সমিতির সদস্য জসিম উদ্দিনের সঞ্চালনায় সভাপতি মোহাম্মদ শরীফের সভাপতিত্বে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী ও সমিতির বার্ষিক সভা একই সাথে পিস টাওয়ারে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (উত্তর) এর সহকারী পুলিশ কমিশনার বিজয় বসাক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহান, সাধারণ সম্পাদক আলহাজ্ব নূর মোহাম্মদ সাবেক সভাপতি মুজাফফর আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড.হাসান মোহাম্মদ, ড. সোলতান আহমেদ, ড. মঞ্জুর মোর্শেদ, প্রফেসর সুমঙ্গল মুৎসুদ্দি, ব্যবসায়ী মো. ইসমাইল ও জাফর তালুকদারসহ উক্ত আবাসিকের প্লট মালিকেরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে জঙ্গীবাদ দমনে বাংলাদেশ বিশ্বের কাছে রুল মডেল উল্লেখ করে সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি পুলিশকে সহযোগিতা করার পরমর্শ দেন।
তিনি আরো বলেন, সন্ত্রাস মোটামুটি নিয়ন্ত্রণে থাকলে বর্তমানে মাদক আমাদের যুবসমাজকে ধ্বংসের দাঁড় প্রান্তে নিয়ে গেছে, এখান থেকে মুক্তি পেতে হলে পারিবারিক ও সামাজিক সচেতনতা খুবই প্রয়োজন।
আবাসিক কল্যাণ সমিতির পক্ষ থেকে আবাসিকের সার্বিক নিরাপত্তা, আবাসিক থেকে বহদ্দারহাট মসজিদ পর্যন্ত রাস্তায় অহেতুক ঝানঝট সৃষ্টিকারী গাড়ি অপসারণ ও টেম্পো গাড়ি গুলো রাজস্ব অফিসের উত্তর পাশে নিয়ে যাওয়ার জোর দাবি জানান। বিজ্ঞপ্তি