সিজেকেএস ২য় বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন

25

 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং মেসার্স বাকলিয়া কন্সট্রাকশনের আর্থিক পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ সিজেকেএস বাকলিয়া কন্সট্রাকশন ২য় বিভাগ ক্রিকেট লিগ গতকার সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে উদ্বোধন হয়। প্রধান অতিথি থেকে লিগের উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র, বিসিবির পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদক আবদুল হান্নান আকবর।
এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, স্পন্সর প্রতিষ্ঠান মেসার্স বাকলিয়া কন্সট্রাকশনের স্বত্বাধিকারী মো. সোলাইমান, সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসান, শওকত হোসাইন প্রমুখ।
উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে ওল্ড প্লাসিডিয়ান এসোসিয়েশন (ওপিএ) ও মাদারবাড়ি উদয়ন সংঘ। এতে মাদারবাড়ী উদয়ন সংঘকে ৭৫ রানে পরাজিত করে ওপিএ লিগে শুভসূচনা করে। আগে ব্যাট করে ওপিএ মোহাম্মদ শাহিদ হোসেনের ৬৫ ও আবু বকর সিদ্দিকের ৩৭ রানের কল্যাণে ২১০ রান তোলে। জবাবে ১৩৫ রানে অলআউট হয় মাদারবাড়ি উদয়ন সংঘ। বিজ্ঞপ্তি