সিজেকেএস-মেয়র গোল্ডকাপ ফুটবলে উত্তর পাহাড়তলীর উড়ন্ত শুরু

20

উড়ন্ত জয়ে সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট শুরু করেছে উত্তর পাহাড়তলী ওয়ার্ড দল। গতকাল অনুষ্ঠিত নির্ধারিত মাঠ নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে দুই খেলার প্রথমটিতে ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ৫-০ গোলে ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডকে উড়িয়ে দিয়েছে। পূর্ব বাকলিয়া আগের খেলাও জামালখান ওয়ার্ডের কাছে ৯-১ গোলের বড় ব্যবধানে হেরেছিল। যার কারণে টুর্নামেন্ট থেকে বিদায় হয়ে গেছে দলটি।
গতকাল উত্তর পাহাড়তলী প্রথমার্ধের শেষ দিকে রাকিবউদ্দিনের গোলে ১-০তে লিড নিয়ে বিরতিতে যায়। বিরতির পর প্রতিপক্ষের জালের ঠিকানা খুঁজে নিতে আক্রমণাত্মক হয়ে উঠে উত্তর পাহাড়তলী। ফলে এ অর্ধে তারা আরো চারটি গোল আদায় করে নেয়। যার মধ্যে উতিং প্রু মারমা ২টি এবং নাজমুল হোসেন ও ইয়াসিন ১টি করে গোল করেন। এ খেলায় ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার যায় বিজয়ী দলের খেলোয়াড় উতিং প্রæ মারমার পকেটে। তার হাতে ক্রেস্ট তুলে দেন একই ওয়ার্ডের কাউন্সিলর মো. জহুরুল আলম জসিম।
দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড এবং ৮ নং শুলকবহর ওয়ার্ড। এ খেলাটিতে দুই দলের খেলোয়াড়রা গোলের নেশায় সারা মাঠ দাবিয়ে বেড়ালেও শেষ পর্যন্ত গোলকুন্য ড্র নিয়ে মাঠ ত্যাগ করতে হয় তাদের। গতকালকের খেলাটি পশ্চিম ষোলশহর ওয়ার্ড দলের প্রথম খেলা হলেও শুলকবহর ওয়ার্ড দলের দ্বিতীয়। আগের খেলায় দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড দলের সাথে ড্র করে শুলকবহর ওয়ার্ড। এ খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত শুলকবহর ওয়ার্ডের গোলরক্ষক রবিউল করিমকে ক্রেস্ট তুলে দেন ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোবারক আলী।
আজকের খেলা- ২৩ নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড ও ৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড (বিকাল-৩টা), ২৬ নং উত্তর হালিশহর ওয়ার্ড ও ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড (বিকাল-৪.৪০টা)।