সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগ ছক্কা নাইমের ব্যাটিং দৃঢ়তায় মোহামেডানকে হারাল পাইরেটস

14

ক্রীড়া প্রতিবেদক

‘নামে নয় গুণেই পরিচয়’ এক সময়কার টেলিভিশনের অতি পরিচিত বিজ্ঞাপনের মত নিজেকে চেনালেন ঢাকার মাঠ কাঁপানো তারকা খেলোয়াড় নাঈম ইসলাম ওরফে ছক্কা নাঈম। গতকাল চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগে তার ব্যাটিং দৃঢ়তায় পাইরেটস অব চিটাগাং লিগের প্রথম খেলায় আরেক শক্তিশালী দল চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবকে চার উইকেটে হারিয়েছে। আগে ব্যাট করতে নেমে ১৪৮ রান তুলতেই সবকটি উইকেট হারায় মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে ছয় উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে পাইরেটস অব চিটাগাং।
১৪৯ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে ৪৫ রানে চার উইকেট বিপদে পড়ে পাইরেটস। সেই বিপর্যয় কাটিয়ে নিজের হার নামা ৭০ রানের ইনিংসে ৩৮.৪ ওভারে চার উইকেট হাতে রেখে দলকে জয় এনে দেন নাঈম ইসলাম। অন্যদের মধ্যে দলের পক্ষে মোহাম্মদ রাসেল অপরাজিত ১৯ এবং মোহাম্মদ আসিফ ১৮ রান করেন। মোহামেডানের হয়ে ইসহাক দুটি এবং সজিব, রাহি ও মোস্তফা প্রত্যেকে একটি করে উইকেট নেন। এর আগে চট্টগ্রাম মোহামেডান টস জিতে ব্যাট করতে নেমে প্রতিপক্ষের বোলারদের তোপে পড়ে ৫৫ রানে সাত উইকেট হারায়।
তবে লেজের দিকের ব্যাটসম্যানদের রানে ৪৭.১ ওভারে ১৪৮ রানে অলআউট হয় দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন ৯ নম্বরে খেলতে নামা সিরাজুল মোস্তফা। এছাড়া রবিন ২১ ও সাকলাইন সজিব ১৬ রান করে। পাইরেটসের হয়ে ইফরান তিনটি এবং রুবেল ও কাজী কামরুল উভয়ে দুটি করে উইকেট তুলে নেন।
আজকের খেলা-ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম বনাম রাইজিং স্টার ক্লাব।