সিজেকেএস জিপিএইচ ইস্পাত সাঁতার প্রতিযোগিতা শুরু কাল

46

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং জিপিএইচ ইস্পাত এর পৃষ্ঠপোষকতায় সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা আগামীকাল ২ মে সকাল ১০ টায় সিজেকেএস সুইমিংপুল এ অনুষ্ঠিত হবে। সিজেকেএস সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন। সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি থাকবেন স্পনসর প্রতিষ্ঠান জিপিএইচ গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল।
গতকাল এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস সাঁতার কমিটির সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব
সাতার। তিনি জানান, এবারের প্রতিযোগিতায় ক) স্টাইল ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার। খ) বাটারফ্লাই ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার। গ) ব্যাক স্ট্রোক ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার। ঘ) ব্যাস্ট স্ট্রোক ৫০ মিটার, ১০০ মিটার ও ২০০ মিটার সন্নিবেশ করা হয়েছে ।
এক জন সাঁতারু সর্বোচ্চ ৫টি ইভেন্ট অংশ নিতে পারবে। একটি ইভেন্টে একটি দলের সর্বোচ্চ ১ জন সাঁতারু অংশ নিতে পারবে। কোন ইভেন্টে সাঁতারুর সংখ্যা ৩ জনের কম হলে উক্ত ইভেন্ট অনুষ্ঠিত হবে না। প্রতিযোগিতায় এফএমসি স্পোর্টস, ইয়ং স্টার ব্লুজ, এম এইচ স্পোর্টিং ক্লাব, পাইরেটস অব চিটাগং, ফিরিঙ্গী বাজার লাকী স্টার ক্লাব, এলিট পেইন্ট আরসি, বাকলিয়া একাদশ জুনিয়র, সিটি কর্পোরেশন একাদশ, শতদল ক্লাব, শতদল জুনিয়র, ব্রাদার্স ইউনিয়ন, লিটল ব্রাদার্স, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী, উল্লাস ক্লাব, কোয়ালিটি স্পোর্টস ক্লাব, কোয়ালিটি ব্লুজ, নবীন মেলা , পাথরঘাটা দূর্বার সাংস্কৃতিক গোষ্ঠী, বক্সিরহাট ইয়ং ম্যানস ক্লাব, সিটি ক্লাব, কল্লোল সংঘ, ফ্রেন্ডস ক্লাব ও বার্ডস স্পোর্টিং ক্লাবসহ ২৩টি দল অংশগ্রহণ করছে। এ সাঁতার প্রতিযোগিতার বাজেট নির্ধারণ করা হয়েছে দুই লক্ষ টাকা যার সম্পূর্ণই জিপিএইচ গ্রুপ প্রদান করবেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস কাউন্সিলর ও সাঁতার কমিটির সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব। এসময় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান একেএম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ শাহাবুদ্দিন শামীম, স্পন্সর প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাতের সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার জাহেদ আল আজবা, সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আছলাম মোরশেদ, কাউন্সিলর শাহাদাত হোসেন, আকতারুজ্জামান, মো. এনামুল হক, মো. লুৎফুল করিম সোহেল, রায়হান উদ্দিন রুবেল, মাহমুদুর রহমান সাগর, ও আসাদুজ্জামান খান প্রমুখ।