সিজেকেএস কারাতে দলকে সংবর্ধনা

56

অল ইন্ডিয়া সেইশিনকাই শিতো-রিউ কারাতে দো ফেডারেশন আয়োজিত ৫ম আন্তর্জাতিক কারাতে চ্যাম্পিয়নশিপ- ২০১৯ এ অসামান্য নৈপুণ্য প্রদর্শন করে চট্টগ্রাম তথা দেশের জন্য সম্মান বয়ে এনেছে চট্টগ্রাম জেলা কারাতে দল। গত গত ২৬-২৮ জুলাই ভারতের নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ৫ম আন্তর্জাতিক কারাতে চ্যাম্পিয়নশিপ- ২০১৯ ‘এ’ সিজেকেএস কারাতে দলের ১৯ জন প্রতিযোগী ১৪ টি ইভেন্টে অংশগ্রহন করে ৫ টি স্বর্ণ, ৮ টি রৌপ্য ও ১৯ টি ব্রোঞ্জ পদক অর্জন করে। কোন আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় এটি চট্টগ্রামের সর্বোচ্চ অর্জন।
এ উপলক্ষে গতকাল চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। সিজেকেএস কারাতে কমিটির সভঅপতি শাহাজাদা আলম এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক টুলু উস শাম্স এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আলহাজ আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহ সভাপতি ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। এছাড়া আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস সহ সভাপতি হাফিজুর রহমান, সিজেকেএস এর যুগ্ন সম্পাদক মোহাম্মাদ আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন, ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম ও হাসান মুরাদ বিপ্লব, সিজেকেএস কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান প্রমূখ।
সিজেকেএস কারাতে কমিটির উদ্যোগে আগামীতে মেয়র গোল্ডকাপ আন্তর্জাতিক কারাতে চ্যাম্পিয়নশিপ আয়োজনের ব্যাপারে সার্বিক সহযোগিতার আশ^াস দেন সিটি মেয়র।