সানসাইনকে হারিয়ে সেমিতে এশিয়ান আবাসিক স্কুল

43

গতবারের চ্যাম্পিয়ন সানসাইন গ্রামার স্কুলকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে খেলা নিশ্চিৎ করেছে এশিয়ান আবাসিক স্কুল এন্ড কলেজ। গতকাল গ্রুপ পর্বের ম্যাচে এশিয়ান আবাসিক স্কুল এন্ড কলেজ অতি কষ্টেএক উইকেটে জয় পেয়েছে। সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে টস জিতে সানসাইন গ্রামার স্কুল আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ৩০.৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৭৯ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের একমাত্র সাজ্জাদ হোসেনের অপরাজিত ২৯ রান ছাড়া আর কোন ব্যাটসম্যানের রান দুই অংকের ঘরে প্রবেশ করাতে পারেনি। এশিয়ান আবাসিক স্কুলের পক্ষে তাশারিফ আহমেদ চারটি এবং তালহা চৌধুরী তিনটি উইকেট তুলে নেয়।
জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে এশিয়ান আবাসিক স্কুল দলও শুরু থেকে আসা যাওয়ার মিছিলে ব্যস্ত থাকে। তবে হারতে হারতে ৩৪.২ ওভারে এক উইকেট হাতে রেখে তারা জয় পায়। দলের পক্ষে উল্লেখযোগ্য রান বলতে উদ্বোধনী ব্যাটসম্যান আউসাফ হোসেনের ১২ এবং মোহাম্মদ সুমনের ১৫ রান। অতিরিক্ত থেকে আসে সর্বোচ্চ ২৫ রান। সানসাইনের পক্ষে আবিদ, রেজাউল ও জে শিশির দাশ প্রত্যেকে দুটি করে উইকেট শিকার করে।
আজ কোন খেলা নাই আগামীকালের খেলায় মোহাম্মদপুর পাবলিক স্কুল এন্ড কলেজ ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ হাই স্কুল পরস্পরের মোকাবিলা করবে।