সাতকানিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

41

সাতকানিয়ার নলুয়া ও পুরানগড় ইউনিয়নে পুকুরে ডুবে ২ শিশুর করুণ মৃত্যু হয়েছে। জানা যায়, গতকাল মঙ্গলবার পশ্চিম নলুয়া ঘোনাপাড়ায় মো. আনিছুর রহমান নামে ৩ বছর বয়সী এক শিশু বাড়ির পাশের পুকুরে ডুবে মারা গেছে। শিশুটি আমিলাইশ ইউনিয়নের ১নং ওয়ার্ড মোস্তাক মেম্বার বাড়ির ব্যবসায়ী কুতুব উদ্দীনের পুত্র। তার নানার বাড়ি নলুয়া।
শিশুটির মামা নুরুল কবির বলেন, আনিছের মা আমার বোন। আনিছ তার মায়ের সাথে আমাদের বাড়িতে বেড়াতে আসে। দুপুরে বোন ও পরিবারের সবাইকে নিয়ে খাবার খাচ্ছিলাম। এক পর্যায়ে আনিছ ঘর থেকে বের হয়ে যায়। পরে খুঁজতে গিয়ে দেখি বাড়ির পুকুরে সে ভাসছে। এরপর তাকে উদ্ধার করে কেরানীহাট আশ-শেফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাদ এশা জানাজার পর তাকে দাফন করা হয়।
অপরদিকে পুরানগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড মনেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলামের ১ বছর ৮ মাস বয়সী কন্যা মোশারফ জান্নাত নুসাইফা গতকাল দুপুর আড়াইটার দিকে বাড়ির পুকুরে ডুবে মারা যায়।
এ ব্যাপারে ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু জাহেদ চৌধুরী বলেন, শিশুটির মা ঘরে কাজ করছিলেন। এর এক ফাঁকে শিশুটি ঘর থেকে বের হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর ঘর থেকে প্রায় ১৫০ গজ দূরে একটি মজাপুকুরে ভাসমান অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। মাগরিবের নামাজের পর জানাজা শেষে শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।