সাতকানিয়ায় আগুনে পুড়েছে দোকান-গাড়ি

21

সাতকানিয়ায় রহস্যজনক আগুনে পুড়ে গেছে চারটি দোকান ও একাধিক গাড়ি। এতে পুড়ে গেছে অন্তত ৩০ লক্ষাধিক টাকার মালামাল। গত বুধবার দিনগত গভীর রাতে সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ঘাটিয়া পাড়া আপন নিবাস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। সাতকানিয়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মাহবুবুল আলম ও স্থানীয় স্কুল শিক্ষিকা হাসনা খানম রূপা বিষয়টি নিশ্চিত করেছেন।
পুড়ে যাওয়া দোকানগুলো হলো মোহাম্মদ ইলিয়াছের সিমেন্টের দোকান, নুরুল আমিনের গাছের দোকান, মোহাম্মদ নজরুলের পার্টসের দোকান ও মোহাম্মদ জাহাঙ্গীর আলমের গাছের দোকান। এসব দোকানের সাথে লাগোয়া গাড়ির গ্যারেজে থাকা জাহাঙ্গীর আলমের ১টি মাইক্রোবাস, মোহাম্মদ মুবিনের প্রাইভেটকার ও জাহাঙ্গীর আলমের মোটর সাইকেলও পুড়ে গেছে।
স্থানীয়রা জানায়, রাত আনুমানিক ২ টার সময় হঠাৎ মাইক্রোবাসে আগুন জ্বলতে দেখে চিৎকার শুরু করেন স্থানীয় বাসিন্দা আব্দুল আলম। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করার পাশাপাশি ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এ ঘটনায় ৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করা হলেও প্রকৃত পক্ষে এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।