সাংবাদিক আবু সাফার ছেলের অকাল মৃত্যুতে সিইউজের শোক

22

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের(সিইউজে) সদস্য আবু সাফার ছেলে মো. তৌহিদুল ইসলাম সুমন(২৮) অকাল মৃত্যুবরণ করেছেন। গতকাল শুক্রবার বিকেল পাঁচটার দিকে নগরীর কাজীর দেউড়িস্থ তাদের নিজ বাসার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সাংবাদিক সন্তানের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ সাংবাদিক নেতৃবৃল্পব্দ।
এক শোক বিবৃতিতে সিইউজে নেতৃবৃন্দ বলেন, প্রতিটি মৃত্যুই বেদনার। সাংবাদিক সন্তানের মৃত্যুও বেদনার। সাংবাদিক আবু সাফার শোকাহত পরিবারের প্রতি সাংবাদিক নেতৃবৃন্দ সমবেধনা জানান।
সাংবাদিক আবু সাফা জানান, তার সন্তান কেটারিং সার্ভিসে চাকরি করতেন। গত তিন দিন ধরে সে মানসিকভাবে ভেঙ্গে পড়েন। তবে কেন তার মানসিক অবস্থা খারাপ ছিল সে তার পরিবারকে জানায়নি। আজ দুপুর ১২টায় কাজীর দেউড়ি থেকে বাসায় ফেরে দুপুরে এক সঙ্গে ভাত খেয়েছেন। এরপর বিশ্রাম করছিলেন। হঠাৎ করে বাথরুমের দরজা বন্ধ পাওয়া যায়। পুলিশ এসে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।
প্রসঙ্গত, লাশটি উদ্ধারের পর বর্তমানে পোষ্টমর্র্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। খবর বিজ্ঞপ্তির