সরফভাটা আইডিয়েল উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সামগ্রী বিতরণ

67

রাঙ্গুনিয়ার পূর্ব সরফভাটা আইডিয়েল উচ্চ বিদ্যালয়ের গরীব ও মেধাবী ছাত্রদের মাঝে নগদ টাকা ও শিক্ষা সামগ্রী বিতরণ হয়। সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় সভাপতি মুহাম্মদ আলী চৌধুরী তার ব্যক্তিগত উপহার হিসেবে বিদ্যালয়ের মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন। গত ১৬ মার্চ বিদ্যালয়ে উপহার সামগ্রী ছাত্রদের মাঝে তুলে দেন। উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আকতার, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান চৌধুরী, পরিচালনা কমিটির সদস্য হাফেজ আবুল বয়ান, সিনিয়র শিক্ষক আকতার হোসেন, বিমল কুমার শীল, মাওলানা সিদ্দিক আহমদ, সুমা বড়ুয়া, মেহেরুন্নিসা বেগম, কামরুন নাহার, মোহাম্মদ এনাম প্রমুখ।

বোয়ালখালীতে
দুই ইয়াবা
ব্যবসায়ী আটক

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে ৮০ পিচ ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সম্প্রতি উপজেলার জৈষ্ঠ্যপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশ তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে। বোয়ালখালী থানার উপ-পরিদর্শক পীষুষ চন্দ্র সিংহ জানান, ইয়াবা বিক্রির সময় জৈষ্ট্যপুরা ভাঙ্গা পুকুর ঘাট এলাকা থেকে সারোয়াতলীর খিতাপচর এলাকার শাহ আলমের ছেলে শাহীনুর আলম (৩৩) প্রকাশ লিটন ও শ্রীপুর খরণদ্বীপের বাবুলের ছেলে মো. খোকন (২৫) কে আটক করা হয়। এসময় তাদের কাছে ৮০ পিচ ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মুনিরীয়া যুব তবলীগ উত্তর রাউজান
শাখার প্রস্তুতি সভা

রাউজান প্রতিনিধি

কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফে আগামী ২৬ রজব পবিত্র ঈদে মিলাদুন্নবী (স) উদযাপন ও আওলাদে মোস্তফা, খলিফায়ে রাস‚ল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহ আনহুর সালানা ওরশ উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ উত্তর রাউজান ১নং শাখার উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সন্ধ্যায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে এতে সভাপতিত্ব করেন মাস্টার মো. মহসিন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাওলানা মো. জমির উদ্দিন, অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, মাস্টার মো. সোলায়মান, ওবাইদুল হান্নান সুরুজ, মো. নাছির উদ্দিন, মো. মোরশেদুল আলম, গোলাম মোহাম্মদ, মো. ইদ্রিস, মাস্টার মো. মোবারক প্রমুখ।