সভাপতি আলী আব্বাস, সম্পাদক চৌধুরী ফরিদ

80

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আলী আব্বাস সভাপতি এবং চৌধুরী ফরিদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ওমর কায়সার।
সভাপতি পদে এটিএন বাংলার ব্যুরো প্রধান আলী আব্বাস ১২৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী দৈনিক পূর্বকোণের ফিচার সম্পাদক এজাজ ইউসুফী পেয়েছেন ৪৯ ভোট।
সিনিয়র সহ সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো প্রধান সালাউদ্দিন রেজা (১৩৭) ও সহ-সভাপতি পদে এটিএন বাংলার মনজুর কাদের মনজু ১৩০ ভোট পেয়ে জয়ী হয়েছেন।
সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই’র ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ পেয়েছেন ১২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বর্তমান সাধারণ সম্পাদক ও দৈনিক আজাদীর সিনিয়র রিপোর্টার শুকলাল দাশ পেয়েছেন ৮৬ ভোট।
যুগ্ম সম্পাদক পদে দৈনিক আজাদীর ক্রীড়া প্রতিবেদক নজরুল ইসলাম ৮৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী দেশ টেলিভিশনের ব্যুরো প্রধান আলমগীর সবুজ পেয়েছেন ৮১ ভোট।
অর্থ সম্পাদক পদে দৈনিক পূর্বদেশের দেবদুলাল ভৌমিক ১১৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন।
ক্রীড়া সম্পাদক পদে দৈনিক পূর্বকোণের দেবাশীষ বড়ুয়া দেবু (১২৪), গ্রন্থাগার সম্পাদক পদে রাশেদ মাহমুদ (৮৭), সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে সর্বোচ্চ ভোট পেয়ে দৈনিক ইনকিলাবের মো. আইয়ুব আলী (১৪১) জয়ী হয়েছেন।
সাংস্কৃতিক সম্পাদক পদে বৈশাখী টেলিভিশনের রূপম চক্রবর্তী (১২৮) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার মিন্টু চৌধুরী (১০৯) ভোট পেয়ে জয়ী হয়েছেন।
এছাড়া কার্যকরী সদস্য পদে ম. শামসুল ইসলাম (১১৯), স ম ইব্রাহীম (১০৪), মোহাম্মদ আলী (৮৯) ও কাজী আবুল মনসুর (৮৪) ভোট পেয়ে জয়ী হন। বিজ্ঞপ্তি