সব দলে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকলে দেশের উন্নয়ন হবে

64

সকল রাজনৈতিক দলের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠলেই ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়ন কাজ করা যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ।
গতকাল নগরীর লাভ লেইনের স্মরণিকা কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ও আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন, রমজান মাসে আমাদের প্রতিজ্ঞা করতে হবে আমরা যেন মানুষকে ঠকানোর মতো অনৈতিক কাজ থেকে দূরে থাকতে পারি। মানুষ পোড়ানো, হানাহানি থেকে যাতে দূরে থাকতে পারি। এজন্যই আমাদের আশা আকাঙ্খার প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। আমাদের মূল লক্ষ্যই হচ্ছে এ দেশের মানুষের মধ্যে শান্তি ফিরিয়ে আনা। এজন্য সবাইকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান তিনি।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিদেশী কূটনৈতিক, ব্যবসায়ী, সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম।
বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।
উপস্থিত ছিলেন হুইপ শামসুল হক চৌধুরী এমপি, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যানর সুফি মিজানুর রহমান, চট্টগ্রাম চেম্বার এন্ড কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম চেম্বারের সহ-সভাপতি তরফদার রুহুল আমীন, ভারতীয় দূতাবাস চট্টগ্রামের সহকারী হাইকমিশনার অনিন্দ্য চ্যাটার্জী, ফাস্ট সেক্রেটারী শুভাসীষ সিনহা, রাউজানের উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সহ-সভাপতি ডা. শেখ শফিউল আজম প্রমুখ।