সনাতনী বন্ধু সংগঠনের সংবর্ধনা অনুষ্ঠান

134

সনাতনী সকল সংগঠনকে একটি প্ল্যাটফর্মে এসে কাজ করতে হবে। সনাতনী সম্প্রদায়ের যে দাবী-দাওয়া তা আদায় করতে হলে সকল সনাতনী সংগঠনকে একটি প্ল্যাটফর্মে এসে কাজ করতে হবে। পাশাপাশি ধর্মীয় যে অনুশাসনগুলো আছে,সে অনুশাসনগুলো আমাদের প্রতিদিনকার জীবনের কার্যক্রমে অনুসরণ করতে হবে। মেনে চলতে হবে। যে বিষয়গুলো ধর্মে নিষেধ করা আছে, সেগুলো আমাদেরকে এড়িয়ে চলতে হবে। শুধু এড়িয়ে চললে হবে না, এগুলোকে প্রতিকার ও প্রতিরোধ করতে হবে।
ধর্মীয় সংগঠন করার মানে হচ্ছে সুন্দর সুস্থ পরিচ্ছন্ন ও আদর্শগত একটা জীবন-যাপন। জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে হলে আমাদের পূর্বসুরী মহৎ ব্যক্তিদের জীবনানুশাসন অনুসরণ করতে হবে। শ্রী সনাতনী বন্ধু সংগঠন আয়োজিত সংঠনের উপদেষ্টা ডা. আশীষ কুমার শীলের সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গত ৯ ফেব্রæয়ারী শনিবার সংগঠনের মোমিনরোডস্থ নিজ কার্যালয়ে সংঠনের সভাপতি মিশু শীলের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রাজীব শীলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক রাজীব চক্রবর্তী, কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শ্রীদুল আচার্য্য, সহ-সম্পাদক সমীর শীল, প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুজন শীল। আলোচনা শেষে সংবর্ধিত অতিথি ডা.আশীষ কুমার শীলকে সংবর্ধনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি