সংবর্ধিত হলেন আইনজীবী এম. আনোয়ার চৌধুরী

73

দেশের অগ্রযাত্রা ও আইনের সুশাসন প্রতিষ্টায় রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়মী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি চট্টগ্রামসহ যেভাবে কাজ করে যাচ্ছেন, তা অবিস্মরণীয়। এতে আইনজীবীদেরও নানাভাবে অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার বিষয়টি সত্যিই প্রশংসার দাবীদার।
যার কারনে দেশের আইনজীবী সমাজের কাছে তিনি এক জনপ্রিয় সাংসদ ও প্রিয় নেতায় পরিনত হয়েছেন। ভবিষ্যতেও জাতির জনকের আদর্শ তৃনমুলে পৌঁছে দিতে ও দেশের অগ্রগতি এবং জননেত্রী শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে তিনি যে, অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে, তার পাশে আইনজীবীরাও সবসময় থাকবে। গত বৃহস্পতিবার বিকেলে জেলা আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভেকেট এম. আনোয়ার চৌধুরী রাউজান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হওয়ায় নগরীর কোর্টহিল আদালত ভবনস্থ আইনজীবি এনেক্স ভবন-১ এ রাউজান আইনজীবী সোসাইটির পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান কালে বক্তারা এসব কথা বলেন। এসময় তারা আরো বলেন, এবিএম ফজলে করিম চৌধুরী এমন একজন সাংসদ, যিনি উন্নয়নে দেশের মধ্য মডেল ও দলের মধ্য রেকর্ড সৃষ্টি করেছে। যার একান্ত প্রচেষ্টায়, নগরীর সিআরবিকে দৃষ্টিনন্দন পরিবর্তন, রাউজানে শিল্পনগরী, কারিগরি বিশ্ববিদ্যাল, কলেজ প্রতিষ্টা, আইটি ভিলেজ, আইটি পার্ক, পিংস সিটিসহ নানান উন্নয়ন কর্মকান্ড ও রাউজানের পৌরসভা ও প্রত্যাক ইউনিয়নে দলের জন্য স্থায়ী জায়গায় বহুতল বিষিষ্ট ভবন, সকল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স নির্মান, যোগাযোগ ও অবকাটামোগত ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমি পরিবর্তন ঘঠে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে, ভবিষ্যতেও রাউজান হবে অন্যতম মডেল উপজেলা।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল এডভোকেট মাসুদুল আলম, এডভোকেট শফিউল আজম, এডভোকেট মোহাম্মদ ফয়সাল, এডভোকেট মোহাম্মদ সেলিম উদ্দিন, এডভোকেট সুরেশ মজুমদার। বিজ্ঞপ্তি