শোক সংবাদ

33

রনজিৎ কুমার চৌধুরী
মহানগর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, মহানগরী সৎসঙ্গের সাংগঠনিক সম্পাদক অমিতাভ চৌধুরী বাবু’র পিতা মহানগরী সৎসঙ্গের উপদেষ্টা সহ-প্রতিঋত্বিক রনজিৎ কুমার (৬৬) চৌধুরী গত ৪ ফেব্রæয়ারি কলকাতার মুকুন্দপুরস্থ রবীন্দ্রনাথ ঠাকুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, জন্মাষ্টমী উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, সভাপতি গৌরাঙ্গ দে, সাধারণ সম্পাদক বিমল কান্তি দে, সাবেক সম্পাদক অ্যাড. তপন কান্তি দাশ, সাবেক সম্পাদক ও মহানগর পূজা কমিটির সভাপতি অ্যাড. চন্দন তালুকদার, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক প্রকৌশলী আশুতোষ দাশ, মহানগর পূজা কমিটির সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত, জন্মাষ্টমী মহানগর সম্পাদক রত্নাকর দাশ টুনু, অভয়মিত্র মহাশ্মশান পরিচালনা পরিষদের সভাপতি কাউন্সিলর জহর লাল হাজারী, সম্পাদক প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী কিষাণ, মহানগরী সৎসঙ্গের সভাপতি দিলীপ কুমার দাশগুপ্ত, সম্পাদক হিরোজিৎ চৌধুরী প্রমুখ। গোসাইলডাঙ্গা লোকনাথ ধামে প্রয়াতের মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে শ্মশান কালী বাড়িতে শেষকৃত্য অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি

ছিদ্দিক আহমদ
চন্দনাইশ পৌরসভার বিশিষ্ট সমাজসেবক ছিদ্দিক আহমদ গত ৪ ফেব্রুয়ারি রাতে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০১ বছর। তিনি ৫ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে যান। গত ৬ ফেব্রুয়ারি বেলা ১১টায় স্থানীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
চন্দনাইশ প্রতিনিধি


রবিউল হোসেন জসিম
চন্দনাইশ পৌরসভার প্রাক্তন ৭নং ওয়ার্ড কমিশনার, চন্দনাইশ স্পোর্টিং ক্লাবের অর্থ সম্পাদক, চন্দনাইশ পৌর বিএনপির সহ-সভাপতি রবিউল হোসেন জসিম গতকাল ৬ ফেব্রুয়ারি রাত ৮টায় নিজ বাড়িতে দীর্ঘদিন লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি পিতা-মাতা, স্ত্রী, ২ ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে যান।
আজ ৭ ফেব্রুয়ারি বাদে যোহর স্থানীয় আবদুর রহমান মুন্সি জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। শোক ঃ তার মৃত্যুতে চন্দনাইশ পৌরসভার মেয়র মাহবুবুল আলম খোকা, মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহজাহান জুয়েল, সহ-সভাপতি এড. মিজানুল হক চৌধুরী, আবদুর রহমান মুন্সি জামে মসজিদ কমিটির সভাপতি মো. শহীদুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন প্রমুখ শোক প্রকাশ করেন।
চন্দনাইশ প্রতিনিধি

বকুল ভট্টাচার্য্য
নগরীর টেরীবাজার রঘুনাথবাড়ি নিবাসী সাধারণ বীমা করপোরেশনের ম্যানেজার প্রয়াত দীলিপ ভট্টাচার্য্যরে সহধর্মিনী বকুল ভট্টাচার্য্য (৭৯) গত মঙ্গলবার দুপুর ২টায় বার্ধক্যজনিত রোগে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ২ মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ঐদিন বিকালে প্রয়াতের অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। বিজ্ঞপ্তি