শেখ হাসিনার হাত শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে

58

ডা. মো. আফসারুল আমীন তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায়, পূর্ব নাসিরাবাদ এ. জলিল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ কেন্দ্র পরিচালনা ও সমন্বয়ক কমিটি আয়োজিত এক মতবিনিময় সভা স¤প্রতি অনুষ্ঠিত হয়। যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সমবায় সম্পাদক আবদুল্লাহ আল-মামুন চৌধুরীর সভাপতিত্বে নগরীর পূর্ব নাসিরাবাদস্থ একটি কনভেনশন সেন্টারে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলী আকবরের সঞ্চালনায় সভায় প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম-১০ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. আফসারুল আমীন।
বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা কে এম জাফরুল্লাহ চৌধুরী, যুবলীগ নেতা শাহিনুল আলম শাহিন, এস এম মহিউদ্দিন। বক্তব্য রাখেন সরকারি মহিলা কলেজ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক সাব্বির হান্নান, সালাউদ্দিন লেদু, আব্দুল মাবুদ প্রমুখ।
প্রধান অতিথি ডা. মো. আফসারুল আমীন এমপি নির্বাচনে দায়িত্ব পালনকারী সকলকে ও সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। তিনি এলাকার উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি