শেখ মনির জন্মদিনে যুবলীগ নেতৃবৃন্দ সাম্প্রদায়িক রাজনীতির বিষদাঁত উপড়ে ফেলতে হবে

20

যুবলীগের প্রতিষ্ঠাতা, মুজিব বাহিনীর প্রধান শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগের আলোচনা সভা নগরীর একটি কমিউনিটি হলে সংগঠনের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সভাপতিত্বে গতকাল অনুষ্ঠিত হয়।
এডভোকেট আনোয়ার হোসেন আজাদের পরিচালনায় আলোচনায় অংশ নেন নগর যুবলীগের যুগ্ম আহŸায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, মাহাবুব আলম আজাদ, নেছার আহমেদ, আব্দুল আউয়াল, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, মোজাম্মেল হোসেন নান্টু, মাহবুবুর রহমান মাহফুজ, কাজল প্রিয় বড়–য়া, মুজিবুর রহমান মুজিব, আলাউদ্দিন আলো, হোসেন সরওয়ার্দী সরওয়ার, ওয়ার্ড যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদকের মধ্যে মোহাম্মদ ইকবাল, খায়রুল বাশার তসলিম, জামাল উদ্দিন রাজু প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, শেখ মনির মতো নেতৃত্ব বর্তমান সময়ে বিরল। তার যেমন মেধা-প্রজ্ঞা-দূরদর্শিতা ছিল, তেমনি ছিল তার বিপ্লবী চেতনা। মহান স্বাধীনতা সংগ্রামে মুজিব বাহিনী গঠন করে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পরে দেশ মাতৃকাকে রক্ষা করেছিলেন। বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধবিধ্বস্ত দেশকে পুনর্গঠনে যুবলীগ গঠন করেছিলেন। সাম্প্রদায়িক রাজনীতির বিষদাঁত উপড়ে ফেলতে তার রাজনৈতিক আদর্শ ও মতবাদ যুবসমাজকে কার্যকর করতে হবে। সভাশেষে প্রয়াত নেতার জন্মদিন উপলক্ষে নেতৃবৃন্দ কেক কাটেন। শেষে মোনাজাত পরিচালনা করেন যুবলীগ নেতা হাসনাতুজ্জামান চৌধুরী। বিজ্ঞপ্তি