শিল্প উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

53

সমাজসেবক ফরিদ মাহমুদ বলেছেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। কিন্তু শিল্প উন্নয়নেও এগিয়ে যাচ্ছে। সরকারি-বেসরকারি পর্যায়ে শিল্পের প্রসার ঘটছে। জেলায় জেলায় অর্থনৈতিক অঞ্চল হচ্ছে। ব্যাংকঋণ সুবিধা, নারী উদ্যোক্তাদের জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে সরকার। পোশাক শিল্প বাংলাদেশকে বিশ্বে মর্যাদার আসন দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কৃতিত্বের দাবিদার।
খুলশী কনকর্ড টাওয়ারে কালারর্স অব লাইফ ও যুব নারী উন্নয়ন সংস্থা চট্টগ্রাম’র যৌথ উদ্যোগে ঈদবস্ত্র মেলায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
কালার্স অব লাইফ’র সভাপতি শাকিলা গাফ্ফারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কহিনুর রহমানের উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন রোটারী ক্লাব ডাউন টাউন চট্টগ্রামের সভাপতি এডভোকেট মাঈন উদ্দিন, চট্টগ্রাম ওমেন চেম্বার অব ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি লায়ন ইসমত আরা বেগম, যুব নারী উন্নয়ন সংস্থার সভাপতি আঞ্জুমান আরা বেগম, সংগঠক শেখ নাছির আহমেদ, রেজাউল করিম, আশরাফুল গনি, আনিসুর রহমান। উপস্থিত ছিলেন ইয়াসিন ভূইয়া, সরোয়ার জাহান নূর আদিব, পূর্ণিমা চৌধুরী, ফারজানা জুঁই, তাসনুবা তানজিন, শিল্পী চৌধুরী, মো. জিল্লু, ফরহাদ, টিটু তালুকদার, আরিফুর রহমান, ইমতিয়াজ আলী প্রমুখ। এর আগে অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের নতুন কাপড় ও ইফতারের খাবার তুলে দেন ফরিদ মাহমুদসহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি