শিরোপা জিতলো মেরিন অ্যাকাডেমি স্কুল

15

জেলা পর্যায়ের ৪৯তম শীতকালীন ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম মেরিন অ্যাকাডেমি স্কুল এন্ড কলেজ। গত শুক্রবার চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে মেরিন অ্যাকাডেমি স্কুল ৬ উইকেটে নগরীর ঐতিহ্যবাহী নাসিরাবাদ সরকারি স্কুলকে পরাজিত করে।
টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটে ৭৫ রান সংগ্রহ করে নাসিরাবাদ স্কুল। জবাবে ৯.২ ওভারে ৪ উইকেটে ৭৮ রান তুলে জয়ের বন্দরে পৌঁছে মেরিন অ্যাকাডেমি স্কুল।
খেলা শেষে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের সিনিয়র শিক্ষক মো. আবদুল মান্নান প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এই সময় একই প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মো. আমিনুল হক, জান্নাতুল ফেরদৌস, নাসিরাবাদ সরকারি স্কুলের ক্রীড়া শিক্ষক রূপন দে, চট্টগ্রাম মেরিন অ্যাকাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আকিমুল ইসলাম, সিনিয়র শিক্ষক জামাল উদ্দিন চৌধুরী, দায়িত্বপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক যুবরাজ চন্দ্র দাশ উপস্থিত ছিলেন।
খেলার আম্পায়ার ছিলেন চট্টগ্রাম সরকারি ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক গোলাম মাওলা ও ক্যান্টমেন্ট পাবলিক কলেজের ক্রীড়া শিক্ষক মো. জামাল হোসেন। স্কোরার ছিলেন রাহুল। বিজ্ঞপ্তি