লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

19

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় মাহেন্দ্রা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত এবং চালকসহ আরও ১০ যাত্রী আহত হন। গতকাল রবিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার চুনতি বনপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, নিহত যাত্রী আজিজনগরের সন্দ্বীপ পাড়ার মৃত আবদুল হামিদের পুত্র আবদুল মান্নান (৭০)। তিনি মাহেন্দ্রা গাড়ির যাত্রী ছিলেন। এছাড়া আহতরা হলেন মাহেন্দ্রা যাত্রী আজিনগরের মানিক মিয়ার স্ত্রী বিবি ফাতেমা (৫০), আলমের পুত্র কাউছার (২০), জলিল মিয়ার পুত্র মানিক মিয়া (৬৫), আবদুল মালেকের কন্যা রুমানা আক্তার (২০), মাসুমা আক্তার (১৭), আবুল হোসেনের পুত্র মো. মামুন (২২), আজিজনগরের নুরুল কবির (৩৪), মো. রাশেদ (২০), আবদুল মালেক (৩৫) ও প্রাইভেটকার চালক রাঙামাটির শাহাব উদ্দিন (২১)।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা. জয়নাল আবেদীন জানান, আহতদের মধ্যে বিবি ফাতেমা লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অন্যদেরকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও দোহাজারী হাইওয়ে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে কক্সবাজারমুখি প্রাইভেট কার ও বিপরীতমুখি যাত্রীবাহী মাহেন্দ্রা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক যাত্রী নিহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ নিয়ে যান।
দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আহসান হাবিব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফোর্স পাঠানো হয়। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি বর্তমানে দোহাজারী হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।