লোহাগাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ২৩

9

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ার চুনতি ও আধুনগরে পৃথক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ২৩ জন আহত হয়েছেন। জানা গেছে, লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি মিডওয়ে ইন রেস্টুরেন্টের সামনে ঢাকাগামী টিআর ট্রাভেলসের একটি বাস ও কক্সবাজারগামী একটি রড বোঝাই লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১৩ জন আহত হন।
এছাড়া আধুনগর খাসমহালের সামনে কক্সবাজারগামী একটি বাসের সাথে বিপরীতমুখি সিমেন্ট বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক, হেলপার ও বাসযাত্রীসহ অন্তত ১০ জন আহত হন।
গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চুনতি মিডওয়ে ইন রেস্টুরেন্টের সামনে এবং গতকাল শনিবার সকাল ৬টার দিকে আধুনগর খাসমহাল এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।
চুনতির দুর্ঘটনায় আহতদের মধ্যে ঢাকার কেরানীগঞ্জের ইসরাত জেরিন বৃষ্টি (২৫), আমেনা বেগম (৫০), শফি উল্লাহ (৪০), সীতাকুন্ডের ফৌজদার হাট এলাকার মোহাম্মদ মামুন (৪২), কুমিল্লার রফিকুল ইসলাম (২২), চট্টগ্রামের ফটিকছড়ির বিধু চৌধুরী (৭০), সীতাকুন্ড এলাকার ইমরান হোসেন (৪০) এবং লোহাগাড়ার পদুয়া ধলিবিলা হানিফারচর এলাকার বাঁচা মিয়ার (৭০) নাম জানা গেছে।
এছাড়া আধুনগরের দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য তাৎক্ষণিক উপজেলার বাইরে নিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় জানা যায়নি।
লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মো. রুবেল আলম জানান, চুনতি মিডওয়ে ইন রেস্টুরেন্টের সামনে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত ৮ জনকে উদ্ধার করে লোহাগাড়া সদরের মা-মণি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অন্য আহতদেরকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। খুব সম্ভব তাদেরকে উপজেলার বাইরে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।