লেস্টারে শেষ অনুশীলনে টিম বাংলাদেশ

80

বৃহস্পতিবার লেস্টার ছেড়ে বাংলাদেশ দলের ঠিকানা হবে কার্ডিফে। সেখানে আগামী ২৬ ও ২৮ মে ভারত আর পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফীর দল। বুধবার লেস্টারের গ্রেস রোড ক্লাব মাঠে শেষ অনুশীলন করেছে বাংলাদেশ। মাশরাফী বিন মোর্ত্তজা ও তামিম ইকবাল ছাড়া অনুশীলনে ছিলেন দলের অন্য সবাই।
মাশরাফী বুধবার সকালে ঢাকা থেকে রওনা হয়েছেন লন্ডনের উদ্দেশে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষ করে তিন দিনের জন্য দেশে এসেছিলেন টাইগার অধিনায়ক। বৃহস্পতিবার লন্ডনের দ্য ফিল্ম শেডে বিশ্বকাপে অংশ নিতে যাওয়া অধিনায়কদের সংবাদ সম্মেলনে যোগ দেবেন তিনি। সেখান থেকেই কার্ডিফে দলের সঙ্গে যোগ দেবেন।
দুবাই ছেড়ে টাইগার ওপেনার তামিমও দলের সঙ্গে যোগ দেবেন কার্ডিফে। ওইদিন থেকেই আইসিসির প্রটোকলে চলে যাবে পুরো দল। নেবে বিশ্বকাপ আয়োজক দেশের আতিথেয়তা। ত্রিদেশীয় সিরিজ শেষ করে দুবাই বেড়াতে যাওয়া তামিম ইকবাল কার্ডিফে দলের সঙ্গে যোগ দেবেন বৃহস্পতিবার।
দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আগামী ২৯ মে কার্ডিফ থেকে লন্ডনে ফিরবে টাইগাররা। ২ জুন ওভালে বিশ্বকাপের প্রথম ম্যাচে ওভালে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ সাউথ আফ্রিকা।