লেডি মাস্তান তানজিন তিশা!

230

কলোনিতে এক নামে সবাই চেনে ইতিকে। কারণ, সে এলাকার একমাত্র লেডি মাস্তান! সবাই তাকে ভয় পায়, সম্মান করে, সালামও দেয়।
কলোনির যতো ছোট বোন আছে সবাই তার সঙ্গী। সে যা বলে, তাই চলে এলাকায়। ধনী পরিবারে বেড়ে ওঠা ইতি হচ্ছে বাবা-মায়ের একমাত্র সন্তান। পরিবার থেকে বিয়ে ঠিক করা হলেও যে কোনও উপায়ে বিয়েটা ভেঙে দেওয়া তার প্রধান কাজ। সোজাসাপ্টা কথা- সে বিয়েই করবে না।
এভাবে চলতে থাকা ইতি একদিন ভুল করে তাদের কলোনিতে আসা নতুন ভাড়াটিয়া শ্রাবণকে ভীষণ মার দেয়। তবে কিছুদিনের মধ্যেই জানতে পারে, ভুল মানুষকে মেরেছে সে ও তার দল। শ্রাবণ আসলে খুবই নম্র, ভদ্র একটি ছেলে। ব্যাপারটা ইতির মনকে প্রশ্নবিদ্ধ করে। ধীরে ধীরে বদলে যেতে থাকে মাস্তান ইতির অগ্নিরূপ।
এমন একটি ব্যতিক্রম গল্প দিয়ে নির্মিত হলো থ্রি সিক্সটি প্রযোজিত ও রানী গুড়া মশলা নিবেদিত বিশেষ নাটক ‘প্রেমহীন প্রেমিকা’। কুদরত উল্লাহ’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।
এতে ইতি চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও শ্রাবণ চরিত্রে ইরফান সাজ্জাদ। আরও অভিনয় করেছেন তাসনিম ইমা, এস জুনায়েদ, জুলিয়েট প্রমুখ।নাটকটি সম্পর্কে তপু খান বলেন, ‘আমি বরাবরই নির্মাণে ভিন্নতা আনার চেষ্টা রাখি। দেখাতে চেষ্টা করি সবসময় এমন একটি গল্প, যেখানে ম্যাসেজ থাকবে। এবারও তাই থাকছে।’
তানজিন তিশা বলেন, ‘বহুদিন পর এমন একটি চরিত্রে অভিনয় করলাম, যে চরিত্রটিকে ভালোবেসে ফেলেছি। এখানে নিজেকে প্রতিনিয়ত ভাঙতে হয়েছে। আমাকে যারা ভিন্ন চরিত্রে দেখতে চান, তারা নাটকটি দেখলে মজা পাবেন।’