লুই ভুটন পরিবারে বলিউডের প্রথম তারকা দীপিকা

95

ভারতের সবচেয়ে সফল তারকাদের একজন দীপিকা পাড়ুকোন। গত কয়েক বছরে আন্তর্জাতিক খ্যাতি এসেছে তার হাতের মুঠোয়। বেশ কয়েকটি বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদ থেকে শুরু করে জনপ্রিয় টিভি টক শোতে দেখা গেছে তাকে। তিনি এখন হরহামেশা আন্তর্জাতিক লালগালিচায় পা মাড়ান। ক’দিন আগে সুইজারল্যান্ডের দাভোসে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে মর্যাদাসম্পন্ন ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেয়েছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। মানসিক সুস্থতা নিয়ে সচেতনতা বৃদ্ধিতে দি লিভ লাভ লাফ ফাউন্ডেশন প্রতিষ্ঠার জন্য এই পুরস্কার এসেছে তার ঘরে। দীপিকা পাড়ুকোনের লক্ষ্য যেন একটাই- বিশ্বে আধিপত্য বিস্তার করা! প্রতিটি পদক্ষেপেই বিজয়ের হাসি দেখা যায় তার চোখেমুখে। নিয়মিতভাবে সারাবিশ্বের দর্শকদের মন জয় করছেন তিনি।
এবার অন্তর্জালে পোস্ট করা দীপিকার নতুন ছবি ভাইরাল। ফরাসি বহুজাতিক বিলাসবহুল ব্র্যান্ড লুই ভুটনের (এলভি) প্রাক-শরৎ ২০২০ পোশাকের প্রচারণায় নেওয়া হয়েছে তাকে। এর অংশ হিসেবে প্রতিষ্ঠানটি ধ্রুপদি ভৌতিক গ্রন্থ ও ছবির অনুপ্রেরণায় ২৪ জনকে নিয়ে ধারাবাহিক পোস্টার সাজিয়েছে। তিনি তাদেরই একজন।
এ তালিকায় আরও আছেন সোফি টার্নার, এমা রবার্টস, লেয়া সেদু, ক্লোয়ি গ্রেস মোরেৎজ, অ্যালিসিয়া ভিক্যান্ডারের মতো বিখ্যাত অভিনেত্রীরা। বিখ্যাত ব্র্যান্ডটির প্রচারণায় বলিউডের প্রথম তারকা হিসেবে স্থান পেলেন দীপিকা।