লিটল ব্রাদার্সের তৃতীয় জয় টানা চার হার সীতাকুন্ডের

26

সিজেকেএস কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে নিজেদের চার খেলায় তিন জয় পেয়েছে লিটল ব্রাদার্স। গতকাল সর্বশেষ চতুর্থ রাউন্ড পর্বের খেলায় তারা সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থাকে চার উইকেটে হারিয়েছে। এর আগে নিজেদের প্রথম খেলায় লিটল ব্রাদার্স ইয়ং স্টার ব্লুজকে হারালেও দ্বিতীয় খেলায় সিটি কর্পোরেশন গ্রিনের কাছে হেরে যায়। তবে তৃতীয় খেলায় শতাব্দী গোষ্ঠীকে সহজে হারিয়ে ফের জয়ের ধারায় ফিরে যা গতকাল চতুর্থ রাউন্ডের খেলায়ও অব্যাহত থাকে। অন্যদিকে সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থার এটি টানা চতুর্থ পরাজয়। এই দলটি এখনো পয়েন্টের মুখ দেখেনি। তারা নিজেদের প্রথম খেলায় বাংলাদেশ রেলওয়ে এসএ-র কাছে, দ্বিতীয় শতদল জুনিয়রের কাছে, তৃতীয় খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে এবং সর্বশেষ খেলায় গতকাল লিটল ব্রাদার্সের কাছে পরাজিত হয়।
সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে টস হেরে আগে ব্যাট করে সীতাকুন্ড ৪১.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১০৬ রান তুলতে সক্ষম হয়। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান আহামুদুল হাসান ৩২, ফয়সাল আবেদীন ১৪, রাইহান আবেদীন ১৪ এবং সৈয়দ আনোয়ার অপরাজিত ১৫ রান করেন। লিটল ব্রাদার্সের পক্ষে সাফায়েত ও মাশরুর রাজ তিনটি করে এবং মাজহারুল দুটি উইকেট পান।
১১০ রানের লক্ষ্যে খেলতে নেমে লিটল ব্রাদার্স ৩০.১ ওভারে ছয় উইকেট হারিয়ে জয়সূচক রান ১১২ তুলে নেয়। তাদের ওসমান গনি ৩৭, সাফায়েত অপরাজিত ২২ এবং শাফিন শাহনেওয়াজ ১৭ রান করেন। সীতাকুন্ডের হয়ে আনোয়ার ও নাজিম দুটি করে উইকেট শিকার করেন। একই মাঠে আজকের খেলায় স্টার ক্লাব ও নিমতলা লায়ন্স ক্লাব মুখোমুখি হবে।