লালদিঘি মাঠে আওয়ামী লীগের সমাবেশ কাল

72

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে নির্বাচনী সমাবেশ করবে উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ। আগামীকাল (বুধবার) বিকাল ৩টার সমাবেশে গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সমাবেশে দলের শীর্ষ নেতারা ছাড়াও চট্টগ্রামের ১৬টি আসনের আওয়ামী লীগ প্রার্থীদের উপস্থিত থাকার কথা রয়েছে।
সমাবেশ সফল করতে গতকাল সোমবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, লালদিঘি মাঠের সমাবেশে ব্যাপক মানুষের উপস্থিতি নিশ্চিত করতে হবে। নগর ও আশপাশের এলাকা থেকে বেশি মানুষের সমাগম ঘটাতে হবে। দলীয় প্রার্থীদের বিজয়ী করতে এ সমাবেশ থেকেই নেতাকর্মীদের দিক নির্দেশনা দেয়া হবে।
সমাবেশের বিষয়ে জানতে চাইলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান পূর্বদেশকে বলেন, লালদিঘি মাঠে বুধবার বিকাল ৩টায় সমাবেশ আরম্ভ হবে। ৩টার পর যে কোন সময় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। সমাবেশে চট্টগ্রামের ১৬টি আসন থেকে লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে। সকল আসনের প্রার্থীরাও এ সমাবেশে উপস্থিত থাকবেন।