লামায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

18

বান্দরবানের লামায় মো. আমির হোসেন (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে গত শুক্রবার রাত ১২টার দিকে থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলায় অভিযুক্ত আমির হোসেন পৌরসভা এলাকার নয়াপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের ছেলে। ঘটনার পর আমির হোসেন পালিয়ে যায় বলে জানা গেছে।
মামলার বিবরণে জানা যায়, স্কুল ছাত্রী ও অভিযুক্ত আমির হোসেনের বাড়ি পাশাপাশি। এই সূত্র ধরে আমির হোসেন প্রায় সময় ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব, বিয়ের প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার মধ্যরাতে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আমির হোসেন মুখ চেপে ধরে পাশের দোকানের ভিতরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর মা ঘুম থেকে উঠে দরজা খোলা ও মেয়েকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে আমির হোসেনের দোকানের পাশে গেলে কান্নার শব্দ শুনে আরো এগিয়ে যান তিনি। পরে মেয়ে দোকান থেকে দৌঁড়ে বের হয়ে মাকে জড়িয়ে ধরে এবং বিস্তারিত ঘটনা জানায়। এর আগেও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দোকান ঘরে নিয়ে ধর্ষণ করে বলে মামলার এজাহারে উল্লেখ করেন ওই ছাত্রীর মা।
এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, যুবক আমির হোসেনের বিরুদ্ধে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভিকটিমকে পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।