রোষানলে সুজন আত্মপক্ষ সমর্থন

17

এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হেরে বসেছে টাইগাররা। এমন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল। যে ভিডিওতে দলের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজনকে দেখা যাচ্ছে কলম্বোর একটি ক্যাসিনোতে। মানে জুয়ার আসরে। বিষয়টি তাই স্বাভাবিকভাবে নিতে পারেননি টাইগার ভক্ত সমর্থকরা। ওই ভিডিও ছড়িয়ে পরার পর তাই সমালোচকদের রোষানলে পড়েন খালেদ মাহমুদ সুজন। তবে আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে সুজন জানালেন- যা রটেছে, তা মোটেই সত্য নয়। ক্যাসিনোতে যাওয়ার কথা স্বীকার করলেও জুয়া খেলেননি বলেই দাবি করলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।
সুজন বলেন, ‘আমার এক বন্ধুকে নিয়ে সেখানে গিয়েছিলাম। ক্ষুধা পেয়েছিল বলে সেখানে যাই খাওয়ার জন্য। ক্যাসিনোতে শুধু কার্ড খেলা হয় না, খাবারও পাওয়া যায়। সে কারণেই ওখানে যাই।’
ছড়িয়ে পড়া ভিডিও সম্পর্কে সুজন বলেন, ‘আমি জানি, আমি কেন সেখানে গিয়েছিলাম। কার্ড খেলার তো প্রশ্নই ওঠে না। বাংলাদেশ জাতীয় দলের সিরিজ চলছে; কোচ হিসেবে আমার সমস্ত মনোযোগ সেখানে। ক্যাসিনোতে এক বাঙালি ছিলেন। তিনি আমার কাছে কার্ড চাইলে তাকে কার্ডও দিই। ব্যস, এইটুকুই। এখন এ নিয়ে যদি ফেসবুকের মতো জায়গায় আলোচনা-সমালোচনা হয়, তাতে আমার কী করার আছে?