রোটারী ক্লাব চিটাগাং পিস’র অ্যাসেম্বলি

51

রোটারী ক্লাব অব চিটাগাং পিস এর ২০১৯-২০২০ রোটা বর্ষের ১ম ক্লাব অ্যাসেম্বলি ও ৪র্থ নিয়মিত সভা ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান নুর-এ-আলম ছিদ্দিকীর সভাপত্বিতে গত ১৫ জুন নগরীর একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয়।
এতে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন অ্যাসিসটেন্ট গর্ভনর রোটারিয়ান পিপি শিব্বির আহমেদ ও ক্লাব ট্রেইনার রোটিরিয়ান নুর-এ-আলম ছিদ্দিকী। ২০১৯-২০২০ রোটা বর্ষের কর্ম পরিকল্পনা এবং বাজেট উপস্থাপন করেন চাটার্ড প্রেসিডেন্ট রোটিরিয়ান নুর-এ-আলম ছিদ্দিকী, চাটার্ড সেক্রেটারি রোটারিয়ান আলী মুহাম্মদ নিজাম উদ্দিন এবং ট্রেজার ইলেক্ট রোটারিয়ান আহমেদ ইসমাইল।বক্তব্য রাখেন এম এস জাহাঙ্গীর, আরিফ শাহরিয়ার, চৌধুরী আল জোবায়ের, ডা. মহিউদ্দিন রিপন, ইঞ্জিনিয়ার বুলবুল প্রমুখ। বিজ্ঞপ্তি

কবীর আহম্মদ
সওদাগরের
মৃত্যুবার্ষিকী পালিত

আলহাজ কবীর আহম্মদ সওদাগর প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পাহাড়তলী ৪০ কোয়ার্টার নির্বাসী আলহাজ্ব কবীর আহম্মদ সওদাগরের ১ম মৃত্যুবার্ষিকী গত ১৫ জুন পালিত হয়। এ উপলক্ষে নগরীর সাগরিকা স্কোয়ারে মিলাদ মাহফিল ও জেয়াফত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পরিবারের পক্ষে মো. কামাল উদ্দিন, এডভোকেট মো. জামাল উদ্দিন, মোছাম্মৎ পারভীন আকতার, মোছাম্মৎ জান্নাতুল ফেরদাউছ, মো. আশরাফ উদ্দিন, মো. জালাল উদ্দিন, মো. নিজাম উদ্দিন, মো. মঈনুদ্দিন শিবলীসহ শিক্ষক মন্ডলী, ছাত্রছাত্রীবৃন্দ এবং আলহাজ্ব কবীর আহম্মদ সওদাগরের শিল্প প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা এবং কর্মচারী।
কবীর আহম্মদ সওদাগর গত ১৫ জুন ২০১৮ ২৯ রমজান বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। বিজ্ঞপ্তি