রোটারী ক্লাব অব চিটাগাং কমার্শিয়াল সিটির অফিসিয়াল ক্লাব ভিজিট

67

রোটারী ক্লাব অব চিটাগাং কমার্শিয়াল সিটির অফিসিয়াল ক্লাব ভিজিট এবং ক্লাবের ৩৮তম পাক্ষিক সভা গতকাল সকালে ক্লাব সভাপতি রোটারিয়ান শাহিন আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রোটারী জেলা গভর্নর রোটারিয়ান লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর। বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারী জেনারেল নিরেশ চন্দ্র দাস, লে. গভর্নর মাহফুজুল হক এবং এসিস্ট্যান্ট গভর্নর জাহেদা আক্তার মিতা।
চিটাগাং কমার্শিয়াল সিটি রোটারী ক্লাব প্রধান অতিথি গভর্নর আতাউর রহমান পীর এবং উপস্থিত ডিস্ট্রিক্ট হাই অফিসিয়ালদের সাথে বিস্তারিত আলোচনা করে ঘোষণা দেন, শিঘ্রই একটি রোটারী হাসপাতাল এবং রোটারী সেন্টার প্রতিষ্ঠিত করার এবং এই লক্ষে রোটারী ফাউন্ডেশনকে শক্তিশালী করতে প্রত্যেক ক্লাব মেম্বাররা অধিক পরিমাণে দান করার জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাব বিল্ডার রোটারিয়ান নুরুল আলম চৌধুরী কিরণ, ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান আমিন উল্লাহ মোর্শেদ, প্রেসিডেন্ট ইলেক্ট মোহাম্মদ ইউনুস পিএইচএ, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান মো. সেলিম উদ্দিন, রোটারিয়ান জয়েন্ট সেক্রেটারী মোস্তফা কুদরত-ই-ইলাহী, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. বেলাল মাহমুদ, ট্রেজারার রোটারিয়ান আমজাদ হোসেন, রোটারিয়ান ডা. প্রিন্স, রোটারিয়ান রজত সাহা রনি, রোটারিয়ান ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো. ইমরান সবুজ, জালালাবাদ রোটারী ক্লাবের রোটারিয়ান মিজানুর রহমান, ইমপেরিয়াল রোটারী ক্লাবের রোটারিয়ান ফখরুল আলম বিপু, রোটারেক্টর মিনার ও তোফায়েল প্রমুখ। বিজ্ঞপ্তি