রিয়াল-বার্সেলোনা ম্যাচের টিকিট শেষ

62

কোপা দেল রে’র সেমিফাইনাল পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে আজ (বুধবার) রাতে মুখোমুখি হবে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। রিয়ালের ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়।
এই ম্যাচটি নিয়ে ভক্তদের তুমুল আগ্রহ। প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। এই ম্যাচে নির্ধারিত হবে কোন দল ফাইনালে খেলবে। এই অবস্থা থেকে দুই দলেরই ফাইনালে খেলার ভালো সম্ভাবনা রয়েছে।
রিয়াল বার্সার লড়াই মাঠে বসে দেখার সুযোগ হাতছাড়া করতে চাই না ভক্তরা। তাইতো টিকিটের মূল্য বেশি হলেও আগেভাবেই তা সংগ্রহ করেছেন ভক্তরা। সোমবারই শেষ হয়ে যায় সব টিকিট। টিকিটের সর্বনিম্ন মূল্য ৭৫ ইউরো। বাংলাদেশি টাকায় যা প্রায় ৭২০০ টাকা। সর্বোচ্চ মূল্য ২৬৫ ইউরো। বাংলাদেশি টাকায় যা প্রায় ২৫ হাজার টাকা।
কোপা দেল রে’তে সবচেয়ে বেশিবার চ্যাম্পিয়ন হয়েছে বার্সেলোনা। ৩০ বার এই টুর্নামেন্টের শিরোপা ঘরে তুলেছে তারা। সর্বশেষ চার আসরে শিরোপা ওঠে বার্সেলোনার ঘরে। রিয়াল মাদ্রিদ এই শিরোপা জিতেছে ১৯ বার। কোপা দেল রে ম্যাচের পর আগামী ২ মার্চ সান্টিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।