রাহাত্তারপুলে চুরির মামলায় তিনজন গ্রেপ্তার

34

নগরীর রাহাত্তারপুল এলাকার একটি বাসায় চুরির ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। গতকাল বুধবার ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়। গৃহকর্ত্রী রেশমি আকতার (২৭) বাদি হয়ে মামলা করলে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।
গ্রেপ্তার আসামিরা হলো- কক্সবাজারের চকরিয়ার মো. গিয়াস উদ্দিন (৩৩), ভোলার মো. মিজানুর রহমান প্রকাশ মিজান (৩০) এবং বাকলিয়ার স্থানীয় শাহাদাত হোসেন প্রকাশ জিকু (২৩)।
পুলিশ জানায়, গত ১০ আগস্ট থেকে ১২ আগস্টের যেকোনো সময়ের মধ্যে রাহাত্তারপুল চান্দগাঁও পুকুর পাড়ের সুফি মঞ্জিলের পাশের একটি একতলা বিল্ডিংয়ের কলাপসিবল গেটের তালা ও দরজা কেটে বাসায় প্রবেশ করে আসামিরা। এসময় তারা বাসায় আলমারিতে রক্ষিত ৭ ভরি স্বর্ণালঙ্কার এবং তিনটি এনড্রয়েড মোবাইল সেট ও তিনটি সাধারণ মোবাইল চুরি করে নিয়ে যায়। চুরিকৃত এসব জিনিসের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।
এ ঘটনায় গৃহকর্ত্রী রেশমি আকতার (২৭) বাদি হয়ে বাকলিয়া থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দিন পূর্বদেশকে বলেন, গ্রেপ্তার করার পর আসামিরা স্বীকার করেছে যে তারা এই ধরনের ঘটনার সাথে দীর্ঘদিন ধরে জড়িত। আমরা আসামিদের আদালতে প্রেরণ করেছি।